ডুমুরিয়ায় নারীর দা’র কোপে প্রাক্তন পোস্টমাস্টার জখম: থানায় অভিযোগ

আপডেট: অক্টোবর ২, ২০২১
0

খুলনা ব্যুরোঃ
ডুমুরিয়া উপজেলার রুদাঘরা গ্রামে অশ্লীল কর্মকান্ডের প্রতিবাদ করায় এক নারীর দা’র কোপে প্রাক্তন পোস্ট মাস্টার জখমের ঘটনায় থানায় অভিযোগ হয়েছে। গতকাল শনিবার অভিযোগের প্রেক্ষিতে রঘুনাথপুর পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই সিকদার এনায়েত ঘটনার তদন্ত করেছেন।

অভিযোগে প্রকাশ; ডুমুরিয়া উপজেলার রুদাঘরা গ্রামের বদির উদ্দিনের স্ত্রী পান্না বেগম (৪০) এর অশ্লীল কর্মকান্ডের বিষয়ে প্রাক্তন পোস্ট মাস্টার সিরাজুল ইসলাম ইউপি সদস্য আলী বক্সকে অবহিত করেন। বিষয়টি জেনে প্রচন্ড ক্ষিপ্ত হয়ে বুধবার দুপুরে পান্না বেগম দা নিয়ে বাড়ির সামনে ওঁৎ পেতে থাকেন। রাস্তা দিয়ে বাড়ি যাওয়ার সময় অশ্লীল ভাষায় গালিগাাজ করে পান্না বেগম দা দিয়ে কোপ দেন। এতে দায়ের কোপ হাতে লেগে সিরাজুল ইসলাম ২ স্থানে মারাত্মক জখম হন। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে ডুমুরিয়া স্বাস্থ্য কেন্দ্রে ভতি করেন। ঐদিন ডুমুরিয়া থানায় একটি অভিযোগ দেন।
ঘটনার বিষয়ে পান্না বেগম (৪০) বলেন; সিরাজুল ইসলাম সরদারের ভাই রাশিদুল ইসলাম আমাকে উত্যক্ত করতো। তার জের ধরে এ ঘটনা।

ইউপি সদস্য আলী বক্স জানান; সিরাজ সরদার এবং তার ভাই রাশিদুল এলাকার নিরীহ মানুষ। কিছুদিন আগে ঐ মহিলার স্বামী রাশিদুলের মাছের ঘেরে কাজ করতো। কিন্তু আমি জেনেছি স্বামী- সন্তান থাকার পরও এলাকায় মহিলার বিরুদ্ধে অশ্লীল কর্মকান্ডের অভিযোগ আছে। এ ঘটনার সুষ্ঠু বিচার হওয়া দরকার।

রঘুনাথপুর পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই সিকদার এনায়েত বলেন; আমি আজ (২ অক্টোবর) ঘটনা তদন্ত করেছি। পান্না বেগমের সাথে কথা বলে বুঝলাম সে রাশিদুলকে ভালোবাসে। তবে তবে অসম মনে হয়েছে। ঐ মহিলা ছেলের চেয়ে অন্তত: ৮-১০ বছরের বড়। কিন্তু সিরাজুল ইসলামকে জখম করে ঐ মহিলা মারাত্মক অপরাধ করেছে।