ডুমুরিয়া থানা পুলিশের অভিযানে মাদক কারবারি ও জুয়াড়ীসহ গ্রেফতার ২০

আপডেট: জুন ১৩, ২০২১
0

খুলনা ব্যুরোঃ
ডুমুরিয়া থানা পুলিশের অভিযানে মাদক কারবারি ও জুয়াড়িসহ ২০ জনকে গ্রেফতার করেছে। রোববার তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে।
পুলিশ সূত্রে জানা গেছে, খুলনা জেলার পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান এর নির্দেশনায় থানা পুলিশের এসআই হামিদুল ইসলাম সংগীয় ফোর্স নিয়ে শনিবার রাতে শাহাপুর মধুগ্রাম কলেজের পাশ থেকে ২০ গ্রাম গাঁজাসহ মাদক কারবারি হাসানপুর গ্রামের কেসমত আলী সরদারের ছেলে আবু মুসা (২০), আনোয়ার সরদারের ছেলে মহিদুল সরদার (২১) এবং মধুগ্রামের আঃ জলিলের ছেলে জনি গাজী (১৯)কে গ্রেফতার করে। এ সময় ধৃতদের কাছ থেকে ২০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।
থানার এসআই হাফিজুর রহমানের নেতৃত্বে অপর এক অভিযানে সদর ইউনিয়নের গোলনা এলাকা হতে জুয়া খেলারত অবস্থায় বাপ্পি খান (২০), মোঃ ইয়াছিন শেখ (৪০), মহিউদ্দীন শেখ (৩৫), মাহাফুজুর রহমান খান(২০), হেমায়েত খান (২২), আজাদ খান (২৭), শরিফুল ইসলাম শেখ (৩০), রাশেদুল ইসলাম (২৫), আমিনুর রহমান শেখ (২৫), তৈয়েবুর রহমান শেখ (২২), মোঃ আরিফ খান (২২) কে জুয়া খেলার সরঞ্জাম হিসেবে তাস, নগত ৫৯০ টাকাসহ গ্রেফতার করা হয়।
এ ছাড়া থানার মালতিয়া এলাকায় এস আই শিহাব উদ্দীনের নেতৃত্বে অভিযান চালিয়ে জুয়া খেলারত চুকনগর এলাকার রফিকুল ইসলাম (৩৪),ইয়াসিন গাজী (২৫), নজরুল ইসলাম (২২) রবিউল ইসলাম (৩০) এবং মালতিয়া গ্রামের শাহিন মোড়ল (২৮)কে গ্রেফতার করা হয়। এ সময় ধৃত জুয়াড়িদের কাছ থেকে তাস, নগত টাকা উদ্ধার করা হয়। এ ছাড়াও আরাজি সাজিয়াড়া গ্রাম থেকে সিআর মামলায় ওয়ারেন্টভূক্ত আসামী আতাউল্লাহ শেখ (২৭)কে গ্রেফতার করা হয়।
বিষয়টি নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান জানান, ধৃত আসামীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন এবং জুয়া আইনে পৃথক ৩ টি মামলা দায়ের করে আসামীদের জেল হাজতে পাঠানো হয়েছে।