ডুমু্রিয়ায় নবাগত শিক্ষা অফিসার দেবাশীষ কুমার বিশ্বাসের যোগদান

আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২২
0

খুলনা ব্যুরো:
খুলনা জেলার ডুমুরিয়ায় নতুন শিক্ষা অফিসার হিসেবে দেবাশীষ কুমার বিশ্বাস যোগদান করেছেন। অপরদিকে ডুমুরিয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সেখ ফিরোজ আহমেদ বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলায় যোগদান করেছেন। ১৯ সেপ্টেম্বর মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের সহকারী পরিচালক রূপক রায় স্বাক্ষরিত এক আদেশে তারা বদলি হয়ে বুধবার নতুন কর্মস্থলে যোগদান করেছেন।

ডুমুরিয়া উপজেলার নবাগত শিক্ষা অফিসার দেবাশীষ কুমার বিশ্বাস সাড়ে তিন বছর সুনামের সাথে বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলায় দায়িত্ব পালন করছেন ।

উপজেলা শিক্ষা অফিসার দেবাশীষ কুমার বিশ্বাস বলেন এই উপজেলায় যতদিন দায়িত্বে থাকবো ততদিন সততা ও নিষ্ঠার সাথে শিক্ষার মান উন্নয়নে কাজ করবো। সরকারের নতুন শিক্ষানীতি বাস্তবায়নের চ্যালেঞ্জগুলো এগিয়ে নিতে নানামুখী পদক্ষেপ গ্রহণ করবো। শিক্ষার বৈপ্লবিক পরিবর্তন আনতে শিক্ষকদের প্রশিক্ষণের ব্যবস্থা করে দক্ষ করে গড়ে তুলবো। তিনি আরও বলেন; নতুন শিক্ষাক্রম বাস্তবায়নের ক্ষেত্রে শিক্ষকদের সহযোগিতা এবং ইতিবাচক মনোভাব ও দৃষ্টিভঙ্গি প্রসারিত করতে হবে।
বুধবার উপজেলার বিভিন্ন শিক্ষক সংগঠন ও প্রতিষ্ঠান প্রধানরা নবাগত শিক্ষা অফিসার দেবাশীষ কুমার বিশ্বাসকে ফুলেল শুভেচ্ছা ও সৌজন্য সাক্ষাত করেন। দুপুরে সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা জানান মাদ্রাসার শিক্ষকদের পক্ষে। এসময় উপস্থিত ছিলেন মাধ্যমিক সহকারী শিক্ষা অফিসার ধনঞ্জয় মণ্ডল, উপজেলা একাডেমিক সুপারভাইজার টিকেন্দ্রনাথ সানা, অধ্যক্ষ মাওলানা কেএম জাকির হোসাইন, স ম শাহিন কাদির, আবু তাহের, আ: হালিম, এসে এমন জাকির হোসেন, কামাল হোসেন, ইসলামুল হক, মোঃ কবীর হোসেন, বিলায়েত হোসেন, রফিকুল ইসলামসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ।
—মোঃ আনোয়ার হোসেন আকুঞ্জী