তিনতলায় চুরি করতে গিয়ে সীমানা প্রাচীরের লোহার গ্রীলে পড়ে যুবকের মৃত্যু

আপডেট: অক্টোবর ৮, ২০২২
0

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে বাড়ির তিনতলায় চুরি করতে গিয়ে নীচে সীমানা প্রাচীরের লোহার গ্রীলের উপর পড়ে এক যুবক নিহত হয়েছে। শনিবার পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে। মহানগরীর গাজীপুর ক্যান্টনমেন্ট বোর্ড সংলগ্ন চতর এলাকার শান্তিবাগে এ ঘটনা ঘটে।

নিহতের নাম বাবুল ইসলাম (৪২)। সে পটুয়াখালীর মির্জাগঞ্জ থানার মির্জাগঞ্জ এলাকার নুরুল ইসলামের ছেলে। বাবুল গাজীপুর মহানগরীর বাসন থানাধীন আউটপাড়া এলাকায় বসবাস করতো।

জিএমপি’র সদর থানার এসআই শিবলু মিয়া জানান, গাজীপুর ক্যান্টনমেন্ট বোর্ড সংলগ্ন চতর এলাকার শান্তিবাগের আমিনুল ইসলামের বাড়ির (সিরাজ গার্ডেন) সীমানা প্রাচীরের উপরের লোহার গ্রীলে বিদ্ধ হয়ে ঝুলন্ত অবস্থায় থাকা অজ্ঞাত এক ব্যাক্তির লাশ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে এবং ময়না তদন্তের জন্য লাশ শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। নিহতের ঘাড় (মাথার পেছনে) ও ডান পায়ে লোহার গ্রীলের রড ঢুকে আটকে ছিল। ওই গ্রীলের উপর সে কিভাবে পড়েছিল তা তদন্তের পর নিশ্চিত হওয়া যাবে। তবে শুক্রবার রাতের যেকোন সময়ে চুরি করতে গিয়ে ওই বাড়ির তৃতীয় তলা থেকে পাশের ভবনে যাওয়ার সময় সে নীচে বাউন্ডারীর গ্রীলের উপর পড়ে গেলে ঘাড় ও পা রডে বিদ্ধ হয়ে আটকে ঝুলে থাকে। এতে তার মৃত্যু হয়েছে বলে বাড়ির মালিক ও স্থানীয়রা ধারণা করছেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

গাজীপুর পিবিআই’র পুলিশ সুপার মোহাম্মদ মাকছুদের রহমান জানান, খবর পেয়ে গাজীপুরের পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর একটি টিম ঘটনাস্থলে যায়। তারা নিহতের আঙ্গুলের ছাপ সংগ্রহ করে তার পরিচয় শনাক্ত করা হয়।