দেশে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনেই নির্বাচন হবে–আমানউল্লাহ আমান

আপডেট: নভেম্বর ১৭, ২০২১
0

আজ ১৬ নভেম্বর ২০২১, মঙ্গলবার ঢাকা মহানগর উত্তর মিরপুর থানাধীন ৭ ও ১২ নং ওয়ার্ড বিএনপি’র কর্মীসভা বিলাস কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা, সাবেক এমপি, সাবেক মন্ত্রী, ডাকসু’র সাবেক ভিপি ও ঢাকা মহানগর উত্তর বিএনপির আহবায়ক জনাব আমান উল্লাহ আমান। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন-ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ক্রীড়া বিষয়ক সম্পাদক জনাব আমিনুল হক। বিশেষ অতিথি ছিলেন-ঢাকা মহানগর উত্তর বিএনপি’র যুগ্ম আহবায়ক ও সাংগঠনিক টীম প্রধান আনোয়ারুজ্জামান আনোয়ার, সদস্য হাজী মোঃ ইউসুফ, আহসান চৌধুরী হাসান, তহিরুল ইসলাম তুহিন, ঢাকা-১৪ আসনে দলীয় সংসদ সদস্য প্রার্থী ও দারুস সালাম থানা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি এস এ সিদ্দিক সাজু, মিরপুর থানা বিএনপি’র সভাপতি আবুল হোসেন আব্দুল, সাধারণ সম্পাদক হাজী মোঃ দেলোয়ার হোসেন দুলু প্রমূখ।

কর্মীসভায় সভাপতিত্ব করেন মিরপুর থানা বিএনপি’র সহ-সভাপতি মেজবাহ উদ্দিন জনি।
বক্তব্য রাখেন-ঢাকা মহানগর উত্তর বিএনপি নেতা স ম আরিফ উল্লাহ, সহিদুর রহমান এনা, ইয়াসিন ভান্ডারী ময়না, মোঃ খোরশেদ আলম, মোঃ কামরুল ইসলাম এবং মুন্সী জাকির হোসেন মনির।

প্রধান অতিথি’র বক্তব্যে আমান উল্লাহ আমান বলেন, পুলিশ না আসলে আওয়ামী লীগ বিএনপির সামনে দাঁড়ানোর ক্ষমতা রাখে না। দেশে সুষ্ঠু নির্বাচন হলে শতকরা ৯৫ ভাগ ভোট বিএনপি পাবে। সকল ভেদাভেদ ভুলে বিএনপি পরিবারকে এক ও ঐক্য থাকতে হবে, দেশে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনেই নির্বাচন হবে, শেখ হাসিনার অধীনে এই বাংলার মাটিতে আর কোন জাতীয় নির্বাচন হতে দেব না ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন শেখ হাসিনার পায়ের তলায় মাটি নেই, তাই আওয়ামী অবৈধ সরকার দুর্নীতি ও লুটপাটে আকন্ঠ নিমজ্জিত। আগামী নির্বাচনে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের সরকার প্রতিষ্ঠিত হবেই ইনশাআল্লাহ। উন্নত চিকিৎসার জন্য দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অবিলম্বে বিদেশে পাঠানোর জন্য সরকারের প্রতি জোর আহবান জানাচ্ছি।
প্রধান বক্তার বক্তব্যে জনাব আমিনুল হক বলেন, আমাদের লক্ষ্য জনগণের ভোটের অধিকার প্রতিষ্ঠা করা এবং আগামী জাতীয় সংসদ নির্বাচন নিরপেক্ষ সরকারের অধীনে হবে এটা প্রতিষ্ঠা করা। দেশনায়ক তারেক রহমানের ডাকে সাড়া দিয়ে আমাদেরকে সকল গ্রুপিং ও ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হতে হবে। দেশে সুষ্ঠু নির্বাচন হলে শতকরা ৯৫ ভাগ ভোট বিএনপি পাবে। তিনি আরও বলেন-আমরা সবাই বাংলাদেশী, এই অবৈধ সরকারের পতন ঘটিয়ে জনগণের অধিকার প্রতিষ্ঠা করতে হবে।
দেশনায়ক তারেক রহমানের ভাষায় তিনি আরও বলেন-পেছনে জেলখানা সামনে ক্ষমতা, আপনারা বাসায় বসে থাকলে এই ভোটারবিহীন সরকার আপনাদেরকে টেনে হিঁচড়ে জেলে নিয়ে যাবে, আর যদি রাজপথে আন্দোলন-সংগ্রাম করেন তাহলে ক্ষমতায় যাবেন।