দোয়ারাবাজার উপজেলায় নৌকা পেল ৩৬৭৪ ভোট

আপডেট: জানুয়ারি ২৮, ২০২২
0

ছাতক ( সুনামগঞ্জ) সংবাদদাতা
আওয়ামীলীগের ঘাটিখ্যাত সুনামগঞ্জ ৫ (ছাতক ও দোয়ারাবাজার) নির্বাচনী এলাকার দোয়ারা বাজার উপজেলার পরিষদের উপ- নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করে কাঙ্ক্ষিত ভোট না পাওয়ায় জামানত বাজেয়াপ্ত হতে যাচ্ছে আওয়ামীলীগের প্রার্থী নুরুল ইসলাম। বিদ্রোহী প্রার্থীর ভোট জোয়ারে জামানত হারাচ্ছেন নৌকার এই প্রার্থী।

মোট কাস্টিং বৈধ ৩৭ হাজার ৪৭০ ভোটের মধ্যে আওয়ামী লীগ প্রার্থী পেয়েছেন ৩৬৭৪ ভোট।জামানত রক্ষায় বৈধ ভোটের আট ভাগের এক ভাগ অর্থাৎ ৪ হাজার ৬৮৩ ভোট পাওয়ার কথা থাকলেও কাঙ্ক্ষিত এই ভোটে অধিকারী হতে পারেননি তিনি। দোয়ারাবাজার উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে সুনামগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মুরাদ উদ্দিন হাওলাদার বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সন্ধ্যা ৭ টায় বেসরকারি ফলাফল ঘোষণা করেন।

আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী দেওয়ান আল তানভীর আশরাফী চৌধুরী স্বতন্ত্র প্রার্থী (কাপ পিরিচ) প্রতীকের ১৯ হাজার ৯০৯ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা বিএনপির সহসাংগঠনিক সম্পাদক এম এ বারী (আনারস)পেয়েছেন ১৩ হাজার ৬৮৭ ভোট। জাতীয় পার্টির প্রার্থী আবু সালেহ পেয়েছেন ২০০ ভোট। কাঙ্ক্ষিত ভোট না পাওয়ায় তিনিও জামানত হারাচ্ছেন বলে জানিয়েছে নির্বাচন অফিস।
আমিনুল ইসলাম হিরন
ছাতক সুনামগঞ্জ