ধর্মপাশায় শেখ হাসিনার জন্মদিন উদযাপন

আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২২
0

ফারুক আহমেদ,ধর্মপাশা
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উদযাপন উপলক্ষে স্থানীয় আওয়ামীলীগের দুটি পক্ষের উদ্যোগে পৃথক পৃথক ভাবে আনন্দন র‍্যালী, আলোচনা সভা, ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এছাড়াও কেক কেটে উপস্থিত স্থানীয় নেত্রী বৃন্দদেরকে খাওয়ানো হয়েছে।

আজ (২৮সেপ্টেম্বর) বুধবার ৩টার দিকে উপজেলা আওয়ামীলীগের একাংশের উদ্যোগে স্থানীয় দলীয় কার্যালয়ে ও অপর অংশের উদ্যোগে বিভিন্ন সহযোগী অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপজেলা বিআরডিবির সভা কক্ষে দুপুরের দিকে পৃথক কর্মসূচির আয়াজন করে।

এক পক্ষের উদ্যোগে দলীয় কার্যালয়ে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন ও প্রধান অতিথির বক্তব্য দেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও স্থানীয় এমপি মোয়াজ্জেম হোসেন রতন। অন্যান্যের মাঝে বক্তব্য দেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফেরদৌসুর রহমান।

অপরদিকে দুপুরের দিকে বিআরডিবি সভাকক্ষে আয়োজিত সভায় উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট আব্দুল হাই তালুকদারের সভাপতিত্বে ও প্রচার ও প্রকাশনা সম্পাদক, সদর ইউপি চেয়ারম্যান জুবায়ের পাশা হিমুর সঞ্চালনায় বক্তব্য দেন ধর্মপাশা সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সেলিম আহমেদ, উপজেলা ছাত্রলীগে সাধারণ সম্পাদক আল আমীন খান, সদস্য মোঃ পিয়াম তালুকদার প্রমুখ।