না’গঞ্জের চিটাগাং রোড হতে ২৪ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আপডেট: আগস্ট ১০, ২০২১
0
না’গঞ্জের চিটাগাং রোড হতে ২৪ কেজি গাঁজাসহ গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ :

র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল সোমবার (৯ আগস্ট) রাতে জেলার সিদ্ধিরগঞ্জ থানার চিটাগাং রোড এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে কুমিল্লা হতে ঢাকাগামী একটি পিকআপ তল্লাশী করে ২৪ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো, শরিফুল ইসলাম (৩০) ও জনি বেপারী (২০)। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি পিকআপ জব্দ করা হয়।

র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী পিকআপের চালক শরিফুল ইসলাম মানিকগঞ্জ জেলার ঘিউর থানাধীন মোগরভাঙ্গা এলাকার এনামুল হক এর ছেলে এবং হেলপার জনি বেপারী মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ী থানাধীন পাইকপাড়া এলাকার আক্কাস বেপারীর ছেলে।

গ্রেফতারকৃত আসামীরা পরষ্পর যোগসাজশে পণ্যবাহী পিকআপের চালক ও হেলপার পেশার ছদ্মবেশে অভিনব কৌশলে কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে নিষিদ্ধ মাদকদ্রব গাঁজা সংগ্রহ করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশেপাশের এলাকায় সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা করা হয়েছে।