সোনারগাঁয়ে তুলাভর্তি কাভার্ডভ্যান হতে তল্লাশী করে ২২ কেজি গাঁজা উদ্ধার : ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আপডেট: আগস্ট ১০, ২০২১
0
সোনারগাঁয়ে ২২ কেজি গাঁজা উদ্ধার : ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ :
র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগরের একটি আভিযানিক দল আজ মঙ্গলবার (১০ আগস্ট) ভোর রাতে জেলার সোনারগাঁ থানার মোগড়াপাড়া চৌরাস্তা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে কুমিল্লা হতে ঢাকাগামী গার্মেন্টস তুলাভর্তি একটি কাভার্ডভ্যান তল্লাশী করে ২২ কেজি গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, আনোয়ারুল ইসলাম (৩৪) নুরুল ইসলাম (৫৯) ও দুলাল মিয়া (২৯)। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত কাভার্ডভ্যানটিও জব্দ করা হয়।

র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী আনোয়ারুল ইসলাম লালমনিরহাট জেলার আদিতমারী থানাধীন বড় কমলাবাড়ী এলাকার হোসেন আলী এর ছেলে, হেলপার দুলাল মিয়া একই জেলার একই থানাধীন পূর্ব দৈলজের এলাকার আশরাফ আলীর ছেলে এবং অপর আসামী নুরুল ইসলাম কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন আমানগন্ডা এলাকার মৃত আলী মিয়ার ছেলে। গ্রেফতারকৃত আসামীরা পরষ্পর যোগসাজশে তুলাভর্তি কাভার্ডভ্যানযোগে অভিনব কৌশলে কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশে পাশের এলাকায় বিক্রয় ও সরাবরাহের উদ্দেশ্যে পরিবহন করে নিয়ে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা করা হয়েছে।