না’গঞ্জের যুগের চিন্তার পত্রিকার বিরুদ্ধে মিথ্যা সংবাদ পরিবেশনের অভিযোগ

আপডেট: জানুয়ারি ৮, ২০২২
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : শুক্রবার (৭ জানুয়ারি) নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক যুগের চিন্তা পত্রিকায় মিথ্যা সংবাদ পরিবেশনের অভিযোগ এনে প্রতিবাদ জানিয়েছেন ব্যারিস্টার মার-ই-য়াম খন্দকার। তিনি বলেন, দৈনিক যুগের চিন্তা পত্রিকায় তৈমূর পরিবারের বিরুদ্ধে বানোয়াট উদ্দেশ্য প্রনোদিত মিথ্যা সংবাদ পরিবেশন করা হয়েছে।
গণমাধ্যমে পাঠানো তার প্রতিবাদ লিপি হুবহু তুলে ধরা হলো।

আমি ব্যারিস্টার মার-ই-য়াম খন্দকার, এ্যাডভোকেট (এ্যাপিলেট ডিভিশন) এ মর্মে তীব্র প্রতিবাদ জানাচ্ছি যে, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন শুরু হওয়ার পূর্ব থেকে দৈনিক যুগের চিন্তা পত্রিকা উদ্দেশ্য প্রনোদীত ভাবে মজলুম জননেতা তৈমুর আলম খন্দকারের বিরুদ্ধে বানোয়াট, মিথ্যা সংবাদ প্রচার করে আসছে।

উল্লেখ্য, ০৭/০১/২০২২ ইং তারিখে “খোরশেদ-তৈমুর মারিয়ামের বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ” শিরোনাম একটি সংবাদ পরিবেশন করা হয়েছে, যা প্রকাশ করার পূর্বে আমাদের বা পুলিশ কর্তৃপক্ষের কোন মন্তব্য নেয়া হয় নাই, যা গণমাধ্যমে নৈতিকতার পরিপন্থী। সিটি কর্পোরেশনের নির্বাচন কেন্দ্র করে আমরা ৮ সপ্তাহের আগাম জামিনের জন্য আদালতে প্রার্থনা করেছিলাম। কিন্তু আদেশ জারী হওয়ার পর আমরা দেখতে পাই যে, মহামান্য আদালত ৬ সপ্তাহের আগাম জামিন দিয়েছে। তৎক্ষনাৎ বিষয়টি উল্লেখ করে ফতুল্লা থানাকে অবহিত করেছি যা ফতুল্লা থানা ১৪/১২/২০২২ ইং তারিখে গ্রহণ করে (ফটোকপি সংযুক্ত)। আমরা আশা করবো যে, ভবিষ্যতে দৈনিক যুগের চিন্তা হলুদ সাংবাদিকতা পরিহার করে গণমাধ্যমে নৈতিকতা অনুশরণ করে সংবাদ পরিবেশন করবেন। এবং প্রতিবাদটি ছাপানোর জন্য অনুরোধ করা হল।

এম আর কামাল
নারায়ণগঞ্জ
তারিখ ঃ ০৭-০১-২০২২