না’গঞ্জে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার এসআই বরখাস্ত

আপডেট: মার্চ ২৪, ২০২১
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) কায়কোবাদ পাঠানকে বরখাস্ত (সাময়িক) করেছে জেলা পুলিশ।

মঙ্গলবার (২৩ মার্চ) তাকে বরখাস্তের নির্দেশ দেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম। বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান।

তিনি বলেন, এসআই কায়কোবাদ পাঠানকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে (ছবিতে সহযোগিদের পেছনে লাল টি শার্ট পড়া পুলিশের এস আই কায়কোবাদ পাঠান)। এই ধরনের কোনো কর্মকান্ডের সাথে জড়িত কাউকে ছাড় দিবে না জেলা পুলিশ। তদন্তে তার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে তাকে স্থায়ীভাবে বরখাস্ত করা হবে।

উল্লেখ্য, সেমাবার (২২ মার্চ) ভোরে সোনারগাঁয়ের মেঘনা টোলপ্লাজা এলাকার ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক থেকে ২৫ রাউন্ড গুলিসহ দুটি বিদেশী পিস্তল ও ২৪০ বোতল ফেন্সিডিলসহ এসআই কায়কোবাদ পাঠান ও তার দুই সহযোগী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব-৩। পরে র‌্যাব বাদী হয়ে তাদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় অস্ত্র ও মাদক আইনে পৃথক দ্ুিট মামরা দায়ের করে। ওই মামলায় তিনজনকে চারদিনের রিমান্ডে নিয়েছে সোনারগাঁ থানা পুলিশ।