না’গঞ্জে নিট কনসার্নের প্রভাবশালী জাহাঙ্গীরের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ

আপডেট: অক্টোবর ৪, ২০২১
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নিলামকৃত জমি কিনে বিপাকে পরেছেন মো. নুরুল আমিন নামে এক ব্যক্তি। জানা গেছে, ২০০৪ সালে নিলামকৃত ২০ শতাংশ জমি ক্রয় করেনছিলেন তিনি।

তার মালিকানাধীন ওই জমিতে প্রভাবশালী জাহাঙ্গীর হোসেন মোল্লাসহ অজ্ঞাত ৭/৮ জন ব্যক্তি জোরপূর্বক মাটি ভরাটের চেষ্টা চালাচ্ছে। এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভুগী মো. নুরুল আমিন।

অভিযোগ সূত্রে জানা গেছে, ২০০৪ সালে বিজ্ঞ আদালতের মাধ্যমে সিএস ৩১৭ নং, এসএ ১৯২২ আর আরএস ৩৫৬ মৌজা গোদনাইল মৌজায় ২০ শতাংশ জমি ক্রয় করেন সিদ্ধিরগঞ্জের আমিন মার্কেট এলাকার মৃত লাল মিয়া সরকারের পুত্র মো. নুরুল আমিন।

১৭ বছর পর তার মালিকানা ওই জমি মাটি দিয়ে ভরাটের চেষ্টা করছেন আনোয়ার হোসেন মোল্লার পুত্র নিট কনসার্নের প্রতাবশালী জাহাঙ্গীর হোসেনসহ (৫০) অজ্ঞাত ৭ থেকে ৮ জন ব্যাক্তি। ওইসময় তাদের বাধা দেয়ার চেষ্টা করলে বিবাদীরা নুরুল আমিন মোল্লাকে প্রাণে মেরে ফেলার হুমকী প্রদান করে। এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানায় লিখিত একটি অভিযোগ দায়ের করেছেন ভুক্তভুগী।

এ ব্যাপারে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) আবদুর রাজ্জাক বলেন, আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। এক পক্ষকে পেয়েছি, আরেক পক্ষকে পাইনি। তদন্ত কার্যক্রম চলমান আছে।