নিরাপদ ডট কম এ গ্রাহকদের সাথে প্রতারণা ও মামলা

আপডেট: অক্টোবর ৪, ২০২১
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : স্বল্পমূলে বিভিন্ন পণ্য বিক্রেতা “নিরাপদ ডট কম” নামে অনলাইনের সিইও এবং ডিরেক্টরের বিরুদ্ধে প্রতারনার অভিযোগে ফতুল্লা মডেল থানায় মামলা হয়েছে। শনিবার (২ অক্টোবর) রাতে ফতুল্লা মডেল থানায় ফাহিম হোসেন নামে এক ক্রেতা মামলাটি দায়ের করেন।

মামলার আসামীরা হলেন, জামালপুর জেলার ইসলামপুর থানার শশারিয়াবাড়ীর সাখাওয়াত হোসেন খানের ছেলে নিরাপদ ডট কম এর সিইও শাহরিয়ার খান (৪১) ও ঢাকা দক্ষিনখান থানার কাওলার টিনসেট কোয়াটারের এইচ এম মোফাজ্জল হোসেনের মেয়ে ফারহানা আফরোজ এ্যানি (২৯)।

মামলায় উল্লেখ করা হয়, ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের নয়ামাটি দেওলপাড়া এলাকার আব্দুল কুদ্দুস মিয়ার ছেলে ফাহিম হোসেন (২১) নিরাপদ ডট কম নামে অনলাইন প্লাটর্ফম থেকে ৫০% ডিসকাউন্টে মোবাইল ফোন বিক্রির বিজ্ঞাপন দেখে গত বছরের ২২ অক্টোবর ১৪ হাজার ৯৯ টাকা বিকাশে অগ্রিম দিয়ে একটি মোবাইল অর্ডার করেন।

এ মোবাইল নিরাপদ ডট কমের পক্ষ থেকে দিতে ব্যর্থ হয়। এরপর টাকা ফেরত চাইলে নিরাপদ ডট কমের পক্ষ থেকে একটি ভুয়া চেক দিয়ে শাহরিয়ার খান ও ফারহানা আফরোজ এ্যানি তাদের মুঠো ফোন বন্ধ করে রাখেন।

মামলায় আরো উল্লেখ করা হয়, নিরাপদ ডট কম নামে অনলাইনের ক্রেতা আল মামুনের কাছ থেকে ৩০ হাজার ৫৮০ টাকা, মুশরিফুল ইসলামের কাছ থেকে ১০ হাজার টাকা ও নুরুল আলমের কাছ থেকে ৬০ হাজার ৭২৫ টাকা গ্রহন করে আত্মসাত করেছে।
এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, অভিযোগ পেয়ে প্রাথমিক তদন্ত শেষে ডিজিটাল নিরাপত্তা আইনে দুজনের বিরুদ্ধে মামলা গ্রহন করেছি। আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

এম আর কামাল
নারায়ণগঞ্জ
তারিখ ঃ-০৪-১০-২০২১