না’গঞ্জে যাত্রীবেশে ইয়াবা পাচারকালে নারীসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার ৯ হাজার ৩২০ পিস ইয়াবা উদ্ধার

আপডেট: নভেম্বর ১৬, ২০২১
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল মঙ্গলবার (১৬ নভেম্বর) সকালে জেলার বন্দর থানার মদনপুর এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে যাত্রীবেশে বাসযোগে ভ্রমণের আড়ালে ইয়াবা পাচারকালে ৯ হাজার ৩’শ ২০ পিস ইয়াবা ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো, জামাল হোসেন (৩০) ও রহিমা (২৮)। গ্রেফতারকৃত আসামীরা পরষ্পর স্বামী-স্ত্রী। তারা কুমিল্লা জেলার বুড়িচং থানাধীন পাঁচোড়া এলাকার বাসিন্দা।

র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি রিজওয়ান সাঈদ জিকু জানান প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামীরা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখকে ফাঁকি দিতে সাধারণ বাস যাত্রীর ছদ্মবেশ ধারণ করে তাদের ব্যবহৃত ব্যাগে অবৈধ মাদক ইয়াবার বিপুল পরিমাণ চালান নিয়ে নিয়মিত চলাফেরা করে আসছিল। জিজ্ঞাসাবাদে আরও জানা যায়, গ্রেফতারকৃত আসামীরা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ কুমিল্লা থেকে ইয়াবা পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।