নানা বাড়ীতে বেড়াতে এসে ধর্ষিত হল কিশোরী

আপডেট: আগস্ট ১৮, ২০২১
0
rape

কুড়িগ্রাম প্রতিনিধি: ,
কুড়িগ্রামের নাগেশ্বরীতে নানা বাড়ীতে বেড়াতে এসে ১৬ বছরের এক কিশোরী ধর্ষিত হওয়ার খবর পাওয়া গেছে। বুধবার (১৮ আগষ্ট) ভোরে রক্তাক্ত ও সঙ্গাহীন অবস্থায় তার নানা বাড়ীর সামনে একটি ফাঁকা জায়গা থেকে কিশোরীকে উদ্ধার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার রায়গঞ্জ ইউনিয়নের রতনপুর বোর্ডের বাজার এলাকায়।
ধর্ষিতার নানা আব্দুল জব্বার বলেন, পাশ্ববর্তী ভুরুঙ্গামারীর উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের গছিডাঙ্গা গ্রামের ডীপেরহাট থেকে নাতনী মঙ্গলবার (১৭ আগষ্ট) আমার বাড়ী রতনপুর বোর্ডের বাজার এলাকায় বেড়াতে আসে। ওইদিন রাতের খাবার শেষে সে তাদের সাথে ঘুমায়। হঠাৎ রাত ২ টার দিকে তারা ঘুম থেকে জেগে দেখেন সে বিছানায় নেই। তারপর তারা খুজতে বের হন। এক পর্যায়ে বুধবার ভোরে বাড়ীর সামনে পুকুরের ধারে একটি ফাঁকা জায়গায় তাকে রক্তাক্ত অবস্হায় অজ্ঞান হয়ে পড়ে থাকতে দেখে। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে বাড়ীতে নিয়ে যাই।
জ্ঞান ফিরে সে জানায় রায়গঞ্জ ইউনিয়নের রতনপুর গাছীরখামার এলাকার আব্দুস ছালামের ছেলে আল-আমীন (২৭) তাকে ধর্ষণ করে ফেলে রেখে পালিয়ে গেছে। পরে পরিবারের লোকজন সকালে তাকে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। অতিরিক্ত রক্তক্ষরনে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে সেখান থেকে তাকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানেই চিকিৎসাধীন রয়েছে সে।
নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবিউল হাসান বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ধর্ষণের শিকার কিশোরী কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি আছে। মামলার প্রস্তুুতি চলছে।

####
আমিনুর রহমান বাবু