পেটের ভিতরে ইয়াবা পাচারকালে সিদ্ধিরগঞ্জ হতে নারীসহ গ্রেপ্তার-২ ৪ হাজার অধিক ইয়াবা উদ্ধার

আপডেট: আগস্ট ১৮, ২০২১
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : র‌্যাব-১১ বুধবার (১৮ আগষ্ট) ভোর রাতে জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন চিটাগাং রোড এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে অভিনব কায়দায় পেটের ভিতর করে ইয়াবা পাচারকালে এক নারীসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো, শামসুন্নাহার আক্তার @ শারমিন (৩৮) ও সোহাগ ইসলাম (৩৫)। উক্ত অভিযানে আসামীদের হেফাজত হতে ৪ হাজান ২’শ ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান জানান, প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী শামসুন্নাহার আক্তার @ শারমিন জেলার বন্দর থানাধীন দড়ি সোনাকান্দা এলাকার মৃত শামসুল হকের মেয়ে এবং মোঃ সোহাগ ইসলাম একই জেলার সদর মডেল থানাধীন তামাকপট্টি এলাকার মৃত মিসির আলী মেছের @ মিসার আলীর ছেলে।

গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ অভিনব কৌশলে পেটের ভিতর নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট পাচার করে নিয়ে এসে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করে। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা করা হয়েছে।

এম আর কামাল
নারায়ণগঞ্জ