নারায়ণগঞ্জে করোনায় ২৪ ঘন্টায় আরও ৪ জনের মৃত্যু আক্রান্ত ২৯৬

আপডেট: আগস্ট ১৫, ২০২১
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : মরণঘাতি করোনাভাইরাসের সংক্রামন নারায়ণগঞ্জে বেড়েই চলেছে। জেলায় গত ২৪ ঘন্টায় আরও ৪ জনের মৃত্যু হয়েছে। তাদের দুইজন নারায়ণগঞ্জ সদর, একজন সোনারগাঁও এবং একজন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকার বাসিন্দা। এ নিয়ে জেলায় সরকারি হিসেবে মৃত্যুর সংখ্যা দাড়িয়েছে ২৯৬ জনে। তবে বেসরকারী হিসেবে মৃত্যু ও আক্রানের সংখ্যা অনেক বেশী। এছাড়া গত ২৪ ঘন্টায় জেলায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১ হাজার ২ জনের। এতে আক্রান্ত হয়েছে ২৯৬ জন। এতে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ২৩ হাজার ১৪৫ জন। তবে এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ১৯ হাজার ৩২৩ জন। এ পর্যন্ত নমুনা সংগ্রহ হয়েছে ১ লাখ ৪৯ হাজার ১০৫ জনের। রবিবার (১৫ আগস্ট) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ১৩৭ জন ও আক্রান্ত হয়েছেন ৮ হাজার ১৬২ জন, সদরে মারা গেছেন ৫৩ জন ও আক্রান্ত হয়েছে ৪ হাজার ৭৬৯ জন, বন্দর উপজেলায় মারা গেছেন ২৫ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ২৩৮ জন, রূপগঞ্জ উপজেলায় মারা গেছেন ১৬ জন ও আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৯৪৭ জন, সোনারগাঁও উপজেলায় মারা গেছেন ৬১ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৪৩২ জন এবং আড়াইহাজার উপজেলায় মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৫৮৭ জন।
উল্লেখ্য নারায়ণগঞ্জে গত বছরের ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দও উপজেলার রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়।

এম আর কামাল
নারায়ণগঞ্জ