নারায়ণগঞ্জে গলাকাটা অজ্ঞাত লাশ উদ্ধারের ২ দিন পর হত্যা মামলা রুজু

আপডেট: আগস্ট ১৮, ২০২১
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় অজ্ঞাত নামা এক যুবকের গলাকাটা লাশ উদ্ধারের ২ দিন পর থানায় হত্যা মামলা রুজু হয়েছে। মঙ্গলবার (১৭ আগষ্ট) রাতে কলাগাছিয়া নৌ ফাঁড়ী উপ-পরিদর্শক উদয় বরন সরকার বাদী হয়ে বন্দর থানায় অজ্ঞাত নামা আসামী করে একটি হত্যা মামলা রুজু করেন। (মামলা নং- ১৭ (৮) ২১)। এর আগে গত ১৫ আগষ্ট রবিবার রাতে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের চর-ধলেরশ^রী এলাকাস্থ শীতলক্ষা নদীতে ভাসমান অবস্থায় ওই লাশ উদ্ধার করে কলাগাছিয়া নৌ ফাঁড়ী পুলিশ।
এলাকাবাসী জানিয়েছে, গত ১৫ আগষ্ট বন্দর উপজেলার চরধলেরশ^রী এলাকার স্থানীয় বাসিন্দারা শীতলক্ষা নদীতে লাশ ভাসতে দেখে কলাগাছিয়া নৌ-ফাঁড়ীকে সংবাদ জানায়। পরে নৌ ফাঁড়ী পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে অজ্ঞাত যুবকের গলাকাটা লাশ উদ্ধার করে।
এ ব্যাপারে মামলার বাদী এসআই উদয় বরন সরকার জানান, অজ্ঞাত নামা হত্যাকারিরা অজ্ঞাত নামা ৩২ বছরের এক যুবককে অজ্ঞাত স্থানে পরিকল্পিত ভাবে হত্যা করার পর লাশ গুম করার জন্য শীতলক্ষা নদীতে ফেলে দেয়।
নৌ-পুলিশ এলাকাবাসীর কাছ থেকে সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে ওই লাশ উদ্ধার করে। লাশের গায়ে পরনে ছিল কালো রং এর ফতুয়া ও কালো রঙ এর ফুলপেন্ট ও সেন্ডেল। এ ব্যাপারে বন্দর থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। আমরা লাশের নাম পরিচয় জানার চেষ্টা চালাচ্ছি।