নারায়ণগঞ্জে বিপুল ফেন্সিডিল গাঁঁজা সহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আপডেট: ডিসেম্বর ৮, ২০২১
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : র‌্যাব-১১ বুধবার (৮ ডিসেম্বর) সকালে জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন চিটাগাং রোড এলাকায় অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে কুমিল্লা থেকে আগত ঢাকা অভিমুখী একটি প্রাইভেটকার তল্লাশী করে ৩৫০ বোতল ফেন্সিডিল এবং ২০ কেজি গাঁজাসহ ২ জন ছদ্মবেশী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো, সাজ্জাদ হোসেন (২৯) ও মাসুদ রানা (২৭)। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি প্রাইভেটকার জব্দ করা হয়।

র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি রিজওয়ান সাঈদ জিকু জানান, গ্রেফতারকৃত আসামী সাজ্জাদ হোসেন নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন দাপা ইদ্রাকপুর এলাকার মৃত সিরাজ উদ্দিন এর ছেলে এবং অপর আসামী মাসুদ রানা শরীয়তপুর জেলার ডামুড্যা থানাধীন শিধলকুড়া এলাকার আলী হোসেন এর ছেলে। গ্রেফতারকৃত আসামী সাজ্জাদ হোসেন একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। মাদক ব্যবসার দায়ে ইতোপূর্বে তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা চলমান রয়েছে।

অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃতরা পরষ্পর যোগসাজশে প্রাইভেটকারের চালক ও যাত্রীর ছদ্মবেশ ধারন করে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেন্সিডিল ও গাঁজা সংগ্রহ করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে জেলার সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।