নাসিক নির্বাচন : বিএনপি নেতা কাউন্সিলর প্রার্থীর স্ত্রীকে মারধর করেছে আ’লীগ

আপডেট: জানুয়ারি ১৬, ২০২২
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ১২ নম্বর ওয়ার্ডের বার একাডেমী স্কুল কেন্দ্রে বিএনপি নেতা কাউন্সিলর প্রার্থীর স্ত্রীকে মারধরের অভিযোগ উঠেছে অপর প্রার্থী আ’লীগের ও তার সহযোগীদের বিরুদ্ধে।

রবিবার (১৬ জানুয়ারী) দুপুর আড়াইটায় কেন্দ্রের ভেতরে এ ঘটনা ঘটে।
হামলায় আহত দীপা হাশেম ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ও মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক শওকত হাশেম শকুর স্ত্রী। শওকত এ ওয়ার্ডে তিনবারের কাউন্সিলর।

দীপা হাশেম অভিযোগ করে জানান, তার স্বামীর প্রতিপক্ষ প্রার্থী সেলিম খান (আ’লীগ) ও তার ভাই হেদায়েত এবং তাদের লোকজন দুপুরে বার একাডেমী স্কুলের ২টি বুথ দখল করে নেয়। এর পর ভেতরে যেসব ভোটার ছিলেন তাদের জোর করে সেলিমের ঝুঁড়ি প্রতীকে ভোট দিতে বাধ্য করে। ওই সময় বুথের ভেতরে থাকা অন্য এক প্রার্থীর এজেন্ট কোনো মতে বুথ থেকে বেরিয়ে সেলিম খানের সহযোগীদের এমন কর্মকান্ডের প্রতিবাদ জানিয়ে চিৎকার করেন। তা দেখে তিনি এ ঘটনার প্রতিবাদ জানিয়ে কেন্দ্রে থাকা পুলিশ সদস্যদের বিষয়টি অবহিত করেন। ওই সময় পুলিশের সামনেই সেলিম খান, তার ভাই হেদায়েতসহ অন্যরা তাকে মারধর করে। খবর পেয়ে র‌্যাব ঘটনাস্থলে এলে আ’লীগের সেলিম ও তার লোকজন কেন্দ্র থেকে বেরিয়ে যায়।

এম আর কামাল
নারায়ণগঞ্জ
তারিখ ঃ ১৬-০১-২০২২