নেতাকে না পেয়ে বাবা-মায়ের ওপর হামলা চরম চরম নৃশংসতার বহিঃপ্রকাশ : রিজভী

আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০২২
0

হামলা-মামলা করে বিএনপিকে ভয় দেখানো যাবে না বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকে রুহুল কবির রিজভী।

এসময় ছাত্রদল নেতা মাসুদকে না পেয়ে তার পরিবারের ওপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তিনি বলেন,’নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সহ-সভাপতি মাসুদুর রহমান মাসুদকে না পেয়ে তার পরিবারের ওপর গতকাল ছাত্রলীগ-যুবলীগের ক্যাডাররা যে ন্যাক্কার জনক হামলা চালিয়েছে সেটি সরকারের চরম নৃশংসতার বহিঃপ্রকাশ। এই ঘটনা সকল নিষ্ঠুরতা ও মানবিকতাকে হার মানিয়েছে। দেশজুরে তারা চরম নৈরাজ্য সৃষ্টি করে মানুষকে ভয় পাইয়ে দিতে চায়। কিন্তু দুঃশাসনের বিরুদ্ধে মানুষ জেগে উঠেছে। কিন্তু জুলুম নির্যাতন করেও তাদের শেষ রক্ষা হবে না

সোমবার (১৯ সেপ্টেম্বর) সকালে রাজধানীর উত্তরায় নস্ট্রাম হসপিটাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারে আওয়ামীলীগের হামলায় আহত নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সহ-সভাপতি মাসুদের বাবা-মাকে দেখতে গিয়ে তিনি এসব কথা বলেন। এসময় তিনি তাদের চিকিৎসার খোঁজ খবর নেন।

রিজভী সরকারের বিরুদ্ধে হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, ‘এখন থেকে যেখানেই হামলা হবে, সেখানেই জনগনকে সঙ্গে নিয়ে প্রতিরোধ গড়ে তোলা হবে। এই সরকারের দুঃশাসন থেকে মুক্তি পেতে জনগন আজ ঐক্যবদ্ধ।’

তিনি অভিযোগ করে বলেন, ছাত্রদল নেতাকে না পেয়ে তার বাড়িঘর ভাঙচুর করা হয়েছে। এর জবাব জনগণ অচিরেই দিবে।

এ সময় উপস্থিত ছিলেন রুপগঞ্জ থানা বিএনপির সিনিয়র যুগ্ম-আহ্বায়ক শরিফ আহমেদ টুটুল চেয়ারম্যান সহ-ভূক্তভূগীর পরিবারের সদস্যরা।