নোয়াখালীর চৌমুহনীতে ব্যাবসায়ী নেতার মৃত্যু, বিশিষ্ট জনদের শোক

আপডেট: আগস্ট ১২, ২০২৩
0


আজাদ ভূঁইয়া, নোয়াখালী ঃ

গ্রেটার নোয়াখালীর প্রধান বানিজ্যিক নগরী চৌমুহনীর বিশিষ্ট ব্যাবসয়ী ও চৌমুহনী মনোহরী ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্জ মোঃ আবু তাহের মিয়া আর নেই। শনিবার সকালে চৌমুহনীস্থ নিজ বাসায় ইন্তেকাল করেন। ইন্না নিল্লাহে অ ইন্না ইলাইহি রাজেউন। মৃত্যুকালে তার বয়স ছিল ৭২ বছর।তিনি স্ত্রী ২ ছেলে ৪ মেয়ে সহ অসংখ্য গুগগ্রাহি রেখে গেছেন।

শনিবার বিকেলে নাজিরপুর বনানী ফিলিং স্টেশানে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়েছে। পরে পারিবারিক গোরস্থানে লাশ দাফন করা হয়।

মরহুম তাহের মিয়া চৌমুহনী ব্যাংক রোড এর বিশিষ্ট ব্যবসায়ী, তিনি মেসার্স তাহের কর্পোরেশন এর সত্তাধীকারী, চৌমুহনী মনোহারী ব্যাবসায়ী সমিতির সভাপতি, চৌমুহনী পরিবেশকে সমিতির সভাপতি, নোয়াখালী হকার্স এসোসিয়েশনের সাবেক সভাপতি ছিলেন।

এদিকে জানাজর পূর্বে মরহুমের বিদায়ী আত্মার মাগফেরাত কামনা করে সংক্ষিপ্ত আলোচনা হয়। এতে বক্তব্য রাখেন, চৌমুহনী পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্জ মোঃ খালেদ সাইফুল্যাহ, সোনাইমুড়ী পৌরসভার সাবেক মেয়র মোতাহের হোসেন মানিক, বেগমগঞ্জ উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান নূর হোসেন মাসুদ, নোয়াখালী হকার্স এসোসিয়েশানের সাধারন সম্পাক মাহবুবুল হক আজাদ, চৌমুহনী ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক আবুল খায়ের, মনোহরী ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক জাকির হোসেন। মরহুমের ছেলে নজরুল ইসলাম জুয়েল ও নেজামুল ইসলাম রুবেল।

শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন নোয়াখালী ৩ বেগমগঞ্জ আসনের সংসদ সদস্য ও গ্লোব গ্রুপ অব কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক
মামুনুর রশিদ কিরন, বেগমগঞ্জ আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্যা ভুলু, চৌমুহনী পৌরসভার মেয়র বীরমুক্তিযোদ্ধা আলহাজ্জ মোঃ খালেদ সাইফুল্যাহ, চৌমুহনী ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ হুমায়ুন কবির, কার্যকরি সভাপতি মোঃ মোরশেদুল আমিন ফয়সল, নোয়াখালী ট্রাক মালিক সমিতির সভাপতি আজিজুল বাশার স্বপন, বেগমগঞ্জ উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা বোরহান উদ্দিন, আলহাজ্জ হাবিব উল্যা মিয়া, মোঃ সিরাজুল ইসলাম, মোঃ জাফর আহমেদ প্রমূখ।