পিক-আপের ধাক্কায় প্রাণগেল পুলিশ কর্মকর্তার

আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২৩
0

স্টাফ রিপোটার্র, গাজীপুর \ গাজীপুরের কালিয়াকৈরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে মাছবাহী পিক-আপ ভ্যানের ধাক্কায় বৃস্পতিবার জেলা ট্রাফিক পুলিশের এক কর্মকর্তার মৃত্যু হয়েছে। ঘাতক পিক-আপসহ চালককে আটক করেছে পুলিশ।
নিহত পুলিশ কর্মকর্তা জামাল উদ্দিন (৫৬) টাঙ্গাইলের সদর উপজেলার গালা গ্রামের জুনাব আলীর ছেলে। তিনি গাজীপুর জেলা পুলিশের অধীনে কালিয়াকৈর থানায় টি.এস.আই. হিসেবে কর্মরত ছিলেন। তার বিপি-৬৭৮৬১০৩৮১১। তিনি ১৯৮৬ সাল থেকে পুলিশে কর্মরত ছিলেন। ২০২৩ সালের আগস্ট মাসে গাজীপুর জেলা ট্রাফিক পুলিশে যোগদান করেন।

জেলা পুলিশ সূত্রে জানা যায়, সকালে কালিয়াকৈর পল্লীবিদ্যুৎ এলাকায় ট্রাফিক অফিসের সামনে দাঁড়িয়ে গাজীপুর থেকে চন্দ্রাগামী একটি পিকআপকে সংকেত দেন টিএসআই জামাল উদ্দিন। এ সময় কিছু বুঝে ওঠার আগেই পিকআপটি তাকে ধাক্কা দিয়ে দ্রুত গতিতে পালিয়ে যেতে থাকে। তাকে উদ্ধার করে প্রথমে কালিয়াকৈরের সফিপুর এলাকার একটি হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য এনাম মেডিকেল হাসপাতালে নেওয়া হলে তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

গাজীপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো: সানোয়ার হোসেন জানান, এ ঘটনায় ঘাতক পিক-আপটি জব্দ এবং চালককে আটক করা হয়েছে। এবিষয় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধিন আছে। আটক পিক-আপের চালক মারুফ (১৭) গাজীপুর জেলার কালিয়াকৈর থানার মধ্যপাড়া গ্রামের মালেকের ছেলে।

###
মোঃ রেজাউল বারী বাবুল
স্টাফ রিপোটার্র ,গাজীপুর