পুলিশের গুলিতে পঙ্গুত্ব বরণকারী সাইফুল ইসলাম সাইফের সন্ধান ও জনসম্মুখে হাজিরের দাবি ছাত্রদলের

আপডেট: জুন ২৮, ২০২২
0

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল চট্টগ্রাম মহানগর শাখার সাবেক সহ সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সাইফকে আদালত প্রাঙ্গণ থেকে উঠিয়ে নিয়ে যায় পাঁচলাইশ থানা পুলিশ কিন্তু এরচেয়েও বড় উদ্বেগের বিষয় হলো এখন পর্যন্ত তার কোথাও কোন হদিস মিলছে না বা কোন সন্ধান দিচ্ছে না পাঁচলাইশ থানা পুলিশ।

পুলিশের এহেন প্রজাতন্ত্রের শপথ ভঙ্গকারী গর্হিত মানসিকতার বিরুদ্ধে চরম প্রতিবাদ ও তীব্র নিন্দা জানান বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল।

আজ এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, দেশপ্রেমে উদ্ভুদ্ধ ছাত্রদলের আদর্শিক রাজনীতির প্রতি সরকার ও তার পেটোয়া বাহিনীর এলার্জি দিন দিন বেড়েই চলেছে। যে সাইফুলকে তারা গত কিছু দিন আগে গুলি করে পঙ্গু বানিয়েছে সেই সাইফুলকে এখন আবারো গুম করে চিরতরে গায়েব করে দেওয়ার পায়তারায় লিপ্ত হয়েছে। নেতৃদ্বয় পুলিশের এমন নির্লিপ্ত অপেশাদারিত্বকে হানাদার হায়েনা বাহিনীর স্বভাব ও মানসিকতার সাথে তুলনা করেন এবং অচিরেই ছাত্রদল নেতা সাইফকে জনসম্মুখে হাজির করে গুমের অপচেষ্টা থেকে সরে আসার জোর দাবি জানান।

অন্যথায়, এই চরম বর্বর ও রাষ্ট্র বিরোধী ঘৃণিত অপতৎপরতার বিরুদ্ধে দেশের ছাত্রসমাজকে সাথে নিয়ে দুর্বার আন্দোলন দানাবাঁধলে ও কোন অপ্রীতিকর কিছু ঘটলে এর পুরোপুরি দায়ভার সরকারকেই নিতে হবে বলে হুশিয়ারী উচ্চারণ করেন।