পূর্বাচলে গলা কেটে চালককে খুন করে ইজিবাইক ছিনতাই

আপডেট: অক্টোবর ১৭, ২০২১
0

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরে গলা কেটে চালককে খুন করে তার ব্যাটারি চালিত ইজিবাইকটি নিয়ে গেছে দুর্বৃত্তরা। কালীগঞ্জ থানাধীন পূর্বাচল উপ-শহর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ইজিবাইক চালকের নাম সাইফুল ইসলাম (২৬)। সে শেরপুরের জেলার শ্রীবর্দী উপজেলার নয়ালী এলাকার মৃত লাল মিয়ার ছেলে ঢাকার দক্ষিণখান এলাকায় থাকতো। ময়না তদন্তের জন্য নিহতের লাশ শনিবার শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

স্থানীয়রা জানান, গাজীপুরের কালীগঞ্জ থানা এলাকায় সম্প্রতি আইনশৃঙ্খলার অবনতি ঘটেছে। শুক্রবার দিবাগত মধ্যরাতে কালীগঞ্জ থানাধীন পূর্বাচল উপ-শহরের ২৬ নম্বর সেক্টরের ওয়েষ্টার্ণ ইঞ্জিনিয়ারিং লিমিটেড সংলগ্ন নির্মাণাধীন ২০২ নং সড়কে গলা কাটা (জবাই করা) অবস্থায় এক যুবককে (২৬) পড়ে থাকতে দেখে পথচারীরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওই যুবকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শনিবার হাসপাতালে প্রেরণ করে।

গাজীপুরের পুলিশ সুপার এসএম শফিউল্লাহ জানান, নিহতের গলা ও পিঠে ধারালো অস্ত্রেও আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, যাত্রীবেশে দুর্বৃত্তরা শুক্রবার রাতে ঢাকার দক্ষিণখান এলাকা হতে সাইফুল ইসলামের ইজিবাইকটি ভাড়া করে। পরে গাজীপুরের সীমান্তবর্তী নির্জন ওই জঙ্গল এলাকায় নিয়ে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে চালককে হত্যার পর তার ইজিবাইকটি নিয়ে পালিয়ে যায়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।