প্রতিমা ভাংচুরের প্রবিাদে গাজীপুরে বিক্ষোভ সমাবেশ ও মানব বন্ধন

আপডেট: অক্টোবর ১৭, ২০২১
0

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরের কাশিমপুর,কুমিলাø,নোয়াখালি,ফেনীসহ সারাদেশে মন্দিরে প্রতিমা ভাংচুর,লুটপাট,নির্যাতন ও হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ গাজীপুর জেলা ও মহানগর শাখার উদ্যোগে শনিবার বিকেলে মহানগরের রাজবাড়ি রুটে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ওই বিক্ষোভ ও মানব বন্ধন অনুষ্ঠিত হয়।
গাজীপুর জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি এডভোকেট সুদেব চক্রবর্তির সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ ও মানব বন্ধনে বক্তব্য রাখেন গাজীপুর মহানগর হিন্দু বৌদ্ধখৃষ্টান ঐক্যপরিষদের সভাপতি বাবু জীবন কুমার মল্লিক, গাজীপুর মহানগর পুজা উদযাপন পরিষদের সভাপতি অরুন কুমার সাহা, বাবু নারায়ন চন্দ্র দাস, সুকুমার সরকার, জয়ন্ত মন্ডল প্রমুখ।
বক্তব্যে নেতৃবৃন্দরা বলেন কোরান অবমাননা বা মন্দির ভাংচুর,লুটপাট,নির্যাতন এবং হত্যার ঘটনায় প্রকৃত দোষীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মুলক শাস্তি দিতে হবে। । এছাড়া আর যেন এইধরনের ঘটনার পুনরাবৃতি না ঘটে সেদিকে খেয়াল রাখতে হবে ।
পরে মানববন্ধন থেকে একটি ভিক্ষোব মিছিল বের হয়ে জেলা শহরের প্রথান প্রথান সড়ক প্রদক্ষিন করে পুনরায় জেলাশাসক কার্যালয়ের সামনে এসে শেষ হয়।
###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর