ফেনী ছাত্রদলের ওপর আ’লীগের হামলায় ক্ষুদ্ধ মীর্জা ফখরুল :”ভীতিকর নৈরাজ্যে ডুবে গেছে দেশ’

আপডেট: মার্চ ৯, ২০২২
0

ফেনী জেলাধীন ফুলগাজী উপজেলা জাতীয়তাবাদী ছাত্রদলের আহবায়ক মোঃ আবু ইউসুফ এবং দাগণভূঁইয়া উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব এর ওপর আওয়ামী সন্ত্রাসীদের ন্যাক্কারজনক হামলা এবং তাদেরকে গুরুতর আহত করার ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ এক বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, “বর্তমান সরকার ও তাদের পেটোয়া বাহিনী দ্বারা কেউ নিরাপদ নয়। মানুষের জান-মালের নিরাপত্তা অনিশ্চিত। দেশজুড়েই চলছে সরকারদলীয় সন্ত্রাসীদের তান্ডব। বিরোধী দলসহ ভিন্নমতের মানুষদের কন্ঠরোধ করার জন্য সারাদেশে এরা গড়ে তুলেছে রক্তাক্ত সন্ত্রাসী পরিকাঠামো। এদের দ্বারা জনপদের পর জনপদে রক্ত ঝরছে, অত্যাচারিত হচ্ছে বিরোধী পক্ষের মানুষসহ সাধারণ জনগণ। জনগণের সমর্থন ছাড়া ক্ষমতায় থাকার জন্যই এদের বিকৃত ক্ষমতাক্ষুধায় দেশে বিরাজ করছে এক ভীতির পরিবেশ।

এরা গণতান্ত্রিক প্রতিষ্ঠানগুলোকে ধ্বংস করেছে, অবৈধ শাসনকে প্রলম্বিত করার জন্য। জবাবদিহিতা অদৃশ্য করেছে লুটপাটের রাজত্বকে নিষ্কন্টক করার জন্য। অনাচার-অবিচারের এক মধ্যযুগীয় বর্বর শাসনের মধ্যে দেশের জনগণ রুদ্ধশ্বাস অবস্থায় দিনাতিপাত করছে। এক ভীতিকর নৈরাজ্যের অন্ধকারে ডুবে গেছে দেশ। সরকারের অন্যায়ের বোঝা এতো বেশী হয়েছে যে, এর ভারেই সরকারের পতন অত্যাসন্ন। জনগণ আর বসে থাকবে না, গণআন্দোলনে ভেসে যাবে অবৈধ শাসকগোষ্ঠী।
আমি অবিলম্বে ফুলগাজী উপজেলা জাতীয়তাবাদী ছাত্রদলের আহবায়ক মোঃ আবু ইউসুফ এবং দাগণভূঁইয়া উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব এর ওপর আওয়ামী সন্ত্রাসীদের ন্যাক্কারজনক হামলা এবং তাদেরকে গুরুতর আহত করার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে দুস্কৃতিকারীদের শাস্তির জোর দাবি করছি। আহত নেতৃদ্বয়ের আশু সুস্থতা কামনা করছি।”