বশেমুরকৃবিতে জাতীয় শুদ্ধাচার সংক্রান্ত প্রশিক্ষণ অনুষ্ঠিত

আপডেট: মার্চ ৯, ২০২২
0

গাজীপুর প্রতিনিধিঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বাস্তবায়নের লক্ষ্যে ‘জাতীয় শুদ্ধাচার কৌশল’ বিষয়ক এক প্রশিক্ষণ কর্মশালা বুধবার কৃষি অনুষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। প্রশিক্ষণ কর্মশালায় বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ গিয়াসউদ্দীন মিয়া প্রধান অতিথি এবং ট্রেজারার প্রফেসর তোফায়েল আহমেদ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) প্রফেসর ড. এম. ময়নুল হকের সভাপতিত্বে কর্মশালায় পরিচালক (আইকিউএসি) প্রফেসর ড. মোঃ আবিয়ার রহমান এবং আইকিউএসি’র অতিরিক্ত পরিচালক (ইটিএল) প্রফেসর ড. মোঃ মোতাহার হোসেন এসময় উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বর্তমান সরকার স্বচ্ছতা ও জবাবদিহিতা এবং দূর্নীতিমুক্ত প্রশাসন গড়ার লক্ষ্যে জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তিনি সততা ও নিষ্ঠার সাথে সকলকে নিজ নিজ দায়িত্ব পালনে অধিকতর মনোযোগী হওয়ার আহবান জানান। বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাশিউরেন্স সেল (আইকিউএসি)’র তত্ত্বাবধানে তৃতীয় শ্রেণির কর্মচারীগণ এ প্রশিক্ষণে অংশ গ্রহণ করেন।
###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর।