ফেলু বক্সী সিনেমায় ডিটেক্টিভের ভূমিকায় সোহম সঙ্গে থাকছেন বাংলাদেশের পরীমনি!

আপডেট: মার্চ ১৬, ২০২৪
0

এই প্রথম ডিটেক্টিভের ভূমিকায় সোহম চক্রবর্তী। মার্চের শেষেই শুরু হবে শুটিং! ছবির নাম “ফেলু বক্সী”! পরিচালনায় দেবরাজ সিনহা। মুখ্য ভূমিকায় সোহম চক্রবর্তী ও পরীমণি। আজকাল ডট ইন এর পক্ষ থেকে যোগাযোগ করা হলে অভিনেতা বলেন, “এই ছবিতে আসলে অনেক কিছুই প্রথম। প্রথমবার এই প্রোডাকশনের সঙ্গে কাজ। প্রথমবার ডিটেকটিভ হয়ে ওঠা।””

ইন্ডাস্ট্রিতে ডিটেক্টিভের চরিত্রে অভিনয় করেছেন অনেকেই। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, আবীর চট্টোপাধ্যায়, টোটা রায় চৌধুরী- গত বছরে “ব্যোমকেশ ও দুর্গরহস্য” দিয়ে দেব-ও একই ভূমিকায় উত্তীর্ণ হয়েছিলেন। এই চরিত্রে রাজি হওয়ার কারণ কী সোহমের। “প্রথমেই বলেছি, এই ছবিতে অনেক কিছুই প্রথম আমার। আগে কখনও ডিটেক্টিভের চরিত্রে অভিনয় করিনি। একবার নয়, একাধিকবার গল্পটা শুনেছি। লেখক অনেক নতুনত্ব যোগ করেছে প্রতিবার। শেষে গল্পের বুনোটটা আমার পছন্দ হয়েছে। তখন মনে হল ছবিটা নিয়ে এগোনো যায়। এমনকি পরিচালক দেবরাজের সঙ্গেও এটা আমার প্রথম কাজ “” – স্পষ্ট জবাব সোহমের।

অভিনেতাকে শেষ দেখা গিয়েছিল “প্রধান” ছবিতে। সেখানে দেবের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন তিনি। সামনেই ভোট। তার মধ্যেই সময় বের করে নতুন ছবির শুটিং করবেন বিধায়ক।
এই ছবির হাত ধরে প্রথম কলকাতার প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ পরীমণির। শুটিং শুরু হবে মার্চের শেষেই। ছবি মুক্তি পুজোর পরেই!