ফেসবুকে সরব গোলাপগঞ্জের নিখোঁজ ফাহিম !

আপডেট: জুলাই ৮, ২০২৩
0

গোলাপগঞ্জ প্রতিনিধি: গোলাপগঞ্জে ফাহিম আহমদ(১৭)নামের সেই নিখোঁজ কিশোর ফেসবুকে সরব রয়েছে সে। গত বৃহস্পতিবার (৬ জুলাই) রাতে বিষয়টি নিশ্চিত করে গোলাপগঞ্জ মডেল থানার এসআই হাফিজুর রহমান বলেন ‘তথ্য প্রযুক্তির মাধ্যমে আমরা নিশ্চিত হই, সে গত ৩০ জুন শুক্রবার ভোলা সদরের উকিলপাড়ার শাপলা হোটেলে উঠে ৩ জুলাই সকাল পর্যন্ত অবস্থান করে। হোটেলে অবস্থান কালে সে নিজ নামে আইডি খুলে ফেসবুকে ছবি পোস্ট করছে। বর্তমানে সে শ্যামপুর কদমতলীতে আছে বলে জানান তিনি। এর আগেও গত রমজানে এভাবে বাড়ি থেকে বের হয়ে ৭দিন পর সে বাড়িতে ফিরে আসে।’

তিনি আরও বলেন, ”শাপলা হোটেলের ম্যানেজার জুলহাস মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান মা-বাবাকে বলে এখানে বেড়াতে এসেছে বলে ফাহিম জানিয়েছে। বেড়াতে গিয়ে থাকার জন্য সে রুম ভাড়া নেয়।

উল্লেখ্য, গত (২৫ জুন) রোববার দুপুর ১২টার দিকে গরু বিক্রির টাকা আনতে উপজেলার পশ্চিম আমুড়া ইউনিয়নের শীলঘাট গ্রামে যায় ফাহিম। এরপর দুপুর আড়াইটার দিকে যে ব্যক্তি গরু কিনেছেন তিনি ঢাকাদক্ষিণ বাজারে একটি ব্যাংক থেকে টাকা উত্তোলন করে ফাহিমের হাতে ৫০ হাজার টাকা দেন। বিষয়টি তাৎক্ষণিক ফাহিম তার বাবাকে জানায়। এরপর থেকে সে টাকা সহ আর বাড়ি ফেরেনি। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে তার সন্ধান পায়নি পরিবার।

এঘটনায় ফাহিমের পিতা বিলাল উদ্দিন সোমবার (৩ জুলাই) গোলাপগঞ্জ মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। সে উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের সুনামপুর গ্রামের মো.বিলাল উদ্দিনের ছেলে।