বগুড়া জেলার শ্রমিক নেতা আব্দুল কুদ্দুসের ইন্তেকালে শ্রমিক কল্যাণ ফেডারেশনের গভীর শোক প্রকাশ

আপডেট: অক্টোবর ২২, ২০২১
0

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের বগুড়া জেলার শাহজাহানপুর উপজেলা সহ-সভাপতি বিশিষ্ট শ্রমিক নেতা আব্দুল কুদ্দুসের (৭০) ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের ভারপ্রাপ্ত কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক হারুনুর রশিদ খান ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আতিকুর রহমান। এক যৌথ শোকবার্তায় নেতৃবৃন্দ ইসলামী শ্রম আন্দোলনে মরহুমের অবদানের কথা স্মরণ করে এ শোক প্রকাশ করেন।
শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। নেতৃবৃন্দ মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে মরহুমের নেক আমল সমূহ কবুল করে তাকে জান্নাতবাসী ও আত্মীয়স্বজনকে ধৈর্য ধরার শক্তি দান করার জন্য দোয়া করেন।
নেতৃবৃন্দ বলেন, মরহুম আব্দুল কুদ্দুস ইসলামী শ্রমনীতি বাস্তবায়নের অগ্রসেনানী ছিলেন। তিনি শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের সংগ্রামে নিজেকে আজীবন সম্পৃক্ত রেখেছেন। মেহনতি শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের সংগ্রামে সর্বদা ছিলেন সোচ্চার। আল্লাহ রাব্বুল আলামীন মরহুমের ইসলামী শ্রমনীতি বাস্তবায়নের প্রচেষ্টা কবুল করুন।
উল্লেখ্য মরহুম আব্দুল কুদ্দুস গত মঙ্গলবার সন্ধ্যা ৭ টায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী ও ২ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাযা মরহুমের গ্রামের শাহজাহানপুর উপজেলার খোট্টাপাড়া ইউনিয়নের দুরুলিয়া গ্রামে অনুষ্ঠিত হয়। জানাযা শেষে মরহুমকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
জনাব মরহুম আব্দুল কুদ্দুসের ইন্তেকালে এছাড়াও গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক ও বগুড়া অঞ্চল পরিচালক অধ্যাপক আব্দুল মতিন।