বঙ্গবন্ধু না হলে আমরা স্বাধীন দেশ পেতাম না – আজিজ আল কায়সার টিটো

আপডেট: আগস্ট ১৩, ২০২২
0

আজাদ ভুঁইয়া, স্টাফ রিপোর্টার :

পারটেক্স স্টার গ্রুপ ও সিটি ব্যাংক লিমিটেড এর চেয়ারম্যান এবং এম এ হাসেম কলেজের গভর্নিং বডির সভাপতি বিশিষ্ট শিল্পপতি আজিজ আল কায়সার টিটো বলেন, বঙ্গবন্ধু না হলে আমরা স্বাধীন বাংলাদেশ পেতাম না।

আমার বাবা মরহুম এম এ হাসেম ও আমরা আজকের এ অবস্থানে পৌঁছাতে পারতাম না এবং দেশের শীর্ষ ব্যবসায়ীদের কাতারে আসতে পারতাম না। বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে গতকাল বেগমগঞ্জ এম এ হাসেম কলেজের আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শোকাবহ আগস্ট উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন বিশিষ্ট শিল্পপতি আজিজ আল কায়সার টিটো। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মাহমুদুর রহমান বেলায়েত। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য ফরিদা খানম সাকি, ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক প্রফেসর ডঃ নিজামুল হক ভূঁইয়া, বেগমগঞ্জ উপজেলা চেয়ারম্যান জনাব শাহনাজ বেগম, চৌমুহনী পৌরসভার সাবেক মেয়র আক্তার হোসেন ফয়সাল ।

আরো বক্তব্য রাখেন ১২ নং কুতুবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামাল হোসেন ও ৫ নং অম্বরনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আক্তার হোসেন দুলু। প্রধান শিক্ষকদের পক্ষে বক্তব্য রাখেন ছিলোনিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুস সাত্তার ও অম্বরনগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ বি এম নোমান, শিক্ষকদের পক্ষে বক্তব্য রাখেন সহকারী অধ্যাপক সায়েদুল হক। অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী শামীম উদ্দিন বাবু, সাংবাদিক নাসির উদ্দিন বাদল, সাংবাদিক আজাদ ভুঁইয়া, সাংবাদিক তাজুল ইসলাম মানিক, সাংবাদিক মোজাম্মেল কামাল প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন কলেজের সহকারী অধ্যাপক মোঃ মিজানুর রহমান।