বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল জেলা চ্যাম্পিয়ন ভূরুঙ্গামারী উপজেলা

আপডেট: জুন ৬, ২০২২
0

কুড়িগ্রাম প্রতিনিধি ঃ
কুড়িগ্রামে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে (বালিকা অনুর্ধ্ব ১৭) জেলা চ্যাম্পিয়ন হয়েছে ভূরুঙ্গামারী উপজেলা বালিকা দল। শনিবার (৪ জুন) বিকেলে কুড়িগ্রাম স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলায় কুড়িগ্রাম পৌরসভা বালিকা দল ও ভূরুঙ্গামারী উপজেলা বালিকা দল অংশ গ্রহণ করে।
উক্ত খেলায় ভূরুঙ্গামারী উপজেলা দল ২-০ গোলে কুড়িগ্রাম পৌরসভা দলকে পরাজিত করে চ‍্যাম্পিয়ন লাভ করে। ভূরুঙ্গামারী বালিকা দলের শিল্পি খাতুন ও লাইজু বেগম একটি করে গোল করেন । টুর্ণামেন্টে শ্রেষ্ঠ গোলদাতা হিসাবে শিল্পি এবং শ্রেষ্ঠ খেলোয়াড় হিসাবে লাইজু নির্বাচিত হন।
ভূরুঙ্গামারী বালিকা দলের অধিনায়ক লাইজু বেগম বলেন, আমরা সাধ্যমত খেলার চেষ্টা করে জয়লাভ করেছি। এজন্য তিনি কোচ, শিক্ষক মন্ডলী ও উপজেলা প্রশাসনকে ধন্যবাদ জানান। তিনি বলেন বিভাগীয় পর্যায়েও আমরা ভালো খেলার চেষ্টা করবো। এই টূর্নামেন্টে উপস্হিত থেকে পুরষ্কার বিতরন করেন রংপুরের বিভাগীয় কমিশনার মোঃ আব্দুল ওহাব ভুইয়া ও কুড়িগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম । এসময় ভূরুঙ্গামারী উপজেলার ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) খাইরুল ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা ময়দান আলী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ও শিলখুড়ি ইউপি চেয়ারম‍্যান আসাদুজ্জামান আসাদ, ভূরুঙ্গামারী এনইউ বালিকা উচ্চ বিদ‍্যালয়ের সহকারী প্রধান শিক্ষক খলিলুর রহমান পলাশ প্রমুখ উপস্থিত ছিলেন।
##
০৫/০৬/২২