বরিশালে বিএনপি নেতা ভিপি সেলিমের জামিন বাতিল করে কারাগারে প্রেরণ : তুহিন-বাবুলের ক্ষোভ

আপডেট: এপ্রিল ৪, ২০২২
0
bnp

মিথ্যা, বানোয়াট ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলায় জাতীয়তাবাদী কৃষকদল-বরিশাল উত্তর জেলা শাখার সদস্য সচিব ভিপি মোঃ সেলিম হোসেন গতকাল আদালতে জামিন নিতে গেলে তার জামিন আবেদন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জাতীয়তাবাদী কৃষকদলের সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন এবং সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল।

আজ এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, কর্তৃত্ববাদী সরকারের নানা অপকর্মের ছোবলে দেশ এখন ভয়াবহ নৈরাজ্যকর পরিস্থিতির সম্মুখীন। রাষ্ট্র পরিচালনায় সকল ক্ষেত্রে চরম ব্যর্থ বর্তমান অবৈধ সরকার মানুষের ভোটের অধিকার এবং গণতান্ত্রিক অধিকারকে ভুলুন্ঠিত করে বাকশালী কায়দায় বিরোধী দল ও মত দমনে এখন অধিক মাত্রায় বেপরোয়া হয়ে উঠেছে।

বিরামহীন গতিতে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনসহ বিরোধী দলগুলোর নেতা-কর্মীদের বিরুদ্ধে মিথ্যা ও কাল্পনিক কাহিনী তৈরীর মাধ্যমে মামলা দিয়ে কারান্তরীণ করা হচ্ছে। ভুয়া, বানোয়াট ও সাজানো মামলায় জাতীয়তাবাদী কৃষকদল-বরিশাল উত্তর জেলা শাখার সদস্য সচিব ভিপি মোঃ সেলিম হোসেনের জামিন আবেদন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ বর্তমান গণধিকৃত সরকারের ধারাবাহিক অপকর্ম থেকে কোন বিচ্ছিন্ন ঘটনা নয়। এটি গণবিরোধী সরকারের চলমান দমন নীতিরই অংশ। নেতৃদ্বয় বলেন, সকল অপকর্ম ও ভয়াবহ দুঃশাসনের জন্য বর্তমান সরকারকে জনগণের নিকট জবাবদিহি করতেই হবে।

নেতৃদ্বয় অবিলম্বে জাতীয়তাবাদী কৃষকদল-বরিশাল উত্তর জেলা শাখার সদস্য সচিব ভিপি মোঃ সেলিম হোসেন এর বিরুদ্ধে দায়েরকৃত অসত্য মামলা প্রত্যাহার এবং নি:শর্ত মুক্তির জোর দাবি জানান।