বাঁশখালী প্রেস ক্লাবের উদ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন পালিত

আপডেট: জুন ২০, ২০২৩
0

জসিম উদ্দীন মাহমুদ তালুকদার জেলা প্রতিনিধি (চট্টগ্রাম):

সাংবাদিক গোলাম রব্বানি নাদিমকে পিটিয়ে হত্যার প্রতিবাদে এবং হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আজ ১৮ জুন রবিবার বিকাল ৩ ঘটিকায় বাঁশখালী উপজেলা পরিষদের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করেছে বাঁশখালী প্রেস ক্লাবের সাংবাদিকবৃন্দরা।

বিকালে অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতিত্ব করেন দৈনিক চট্টগ্রাম মঞ্চ পত্রিকার বাঁশখালী প্রতিনিধি প্রেসক্লাবের সভাপতি মাওলানা শফকত হোসাইন চাটগামী।

মানববন্ধনে আরো বক্তব্য রাখেন দৈনিক ইত্তেফাক পত্রিকার বাঁশখালী প্রতিনিধি ও বাঁশখালী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ শফিউল্লাহ, জাতির সংবাদ চট্টগ্রাম জেলা প্রতিনিধি জসিম উদ্দিন মাহমুদ তালুকদার,
বাংলাদেশ সকাল ও দৈনিক তথ্যবার্তা পত্রিকার স্টাফ রিপোর্টার আনিছুর রহমান, দৈনিক যুগান্তর পত্রিকার বাঁশখালী প্রতিনিধি আবুবকর বাবুল, একুশে পত্রিকার বাঁশখালী প্রতিনিধি মোহাম্মদ বেলাল উদ্দিন, দৈনিক ভোরের ডাক পত্রিকার বাঁশখালী প্রতিনিধি তাফিমুল ইসলাম প্রমুখ।

বক্তাগণ বলেন, গণমাধ্যমের স্বাধীনতার কথা বলা হলেও বাস্তবে সত্য লিখলে সাংবাদিকদের খুন করা হচ্ছে। মামলার মাধ্যমে হয়রানি করা হচ্ছে। সাগর-রুনিসহ সারা দেশে অসংখ্য সাংবাদিককে হত্যা করা হলেও আজ পর্যন্ত কোনো ঘটনার বিচার হয়নি। নাদিম হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিয়ে দেশে সাংবাদিক হত্যা, নির্যাতন, গুম, খুন প্রতিরোধে এবং গণমাধ্যমের স্বাধীনতা ও নিরাপত্তায় দৃষ্টান্ত স্থাপনের প্রশাসনের প্রতি জোর দাবি জানান।