চুয়েটে মাদকবিরোধী গণসচেতনতামূলক ক্যাম্পিং অনুষ্ঠিত

আপডেট: জুন ২০, ২০২৩
0

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও ইনফো বাংলার যৌথ উদোগে মাদকবিরোধী গণসচেতনতামূলক ক্যাম্পিং অনুষ্ঠিত হয়েছে।

আজ ২০শে জুন (মঙ্গলবার) ২০২৩ খ্রি. বেলা ২:৩০ ঘটিকায় বিশ^বিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটোরিয়ামে আয়োজিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়েটের প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন ও উপাচার্য (দায়িত্বপ্রাপ্ত) অধ্যাপক ড. সুনীল ধর। ছাত্রকল্যাণ দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মো. রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম বিভাগের পরিচালক জনাব মো. মজিবুর রহমান পাটওয়ারী, বিশেষ আলোচক ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম জেলার উপ-পরিচালক জনাব মুকুল জ্যোতি চাকমা ও রাউজান থানার অফিসার্স ইনচার্জ জনাব আবদুল্লাহ আল হারুন।

এতে ধন্যবাদ জ্ঞাপন করে বক্তব্য রাখেন দৈনিক ইনফো বাংলার পরিচালনা সম্পাদক জনাব আলী আহমেদ শাহীন। শিক্ষার্থীদের মধ্যে থেকে বক্তব্য রাখেন পুরকৌশল বিভাগের ছাত্র এস.এম. সানোয়ার হোসেন শিমুল।

এ সময় অন্যান্যদের মাঝে চুয়েটের ছাত্রকল্যাণ উপ-পরিচালক ড. মো. সাইফুল ইসলাম, দৈনিক ইনফো বাংলার ব্যবস্থাপনা সম্পাদক জনাব সজল চৌধুরী, যুগ্ম সম্পাদক জনাব মো. ফেরদৌস জ্যাকি ও সহযোগী সম্পাদক জনাব দিদারুল আলম উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে চুয়েটের বিভিন্ন বিভাগের কয়েকশত ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করেন। পরে মাদকবিরোধী স্মারক প্রদানের পাশাপাশি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়।