বানারীপাড়া স্পোর্টিং ক্লাব আয়োজিত অবিরাম সাইকেল চালানো প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

আপডেট: মার্চ ২৭, ২০২২
0

রাহাদ সুমন,
বিশেষ প্রতিনিধি:
বরিশালের বানারীপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবসে স্পোর্টিং ক্লাব আয়োজিত ‘অবিরাম সাইকেল চালানো প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শনিবার (২৬ মার্চ) রাত ৮টায় সরকারি বানারীপাড়া মডেল হাইস্কুল মাঠে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন স্থানীয় সংসদ সদস্য মো. শাহে আলম।

স্পোর্টিং ক্লাবের সভাপতি রুহুল আমিন শুভর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহা, পৌর মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল, উপজেলা ভাইস-চেয়ারম্যান মো. নুরুল হুদা, থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হেলাল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এটিএম মোস্তফা সরদার ও আক্তার হোসেন মোল্লা, পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুণ্ডু প্রমুখ।

স্পোর্টিং ক্লাবের সাংগঠনিক সম্পাদক সুমন দেবনাথের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা হিসাবরক্ষণ কর্মকর্তা নোমান মাহমুদ, সরকারি বানারীপাড়া মডেল হাইস্কুলের প্রধান শিক্ষক কৃষ্ণ কান্ত হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আক্তার হোসেন মোল্লা,
ক্রীড়াবিষয়ক সম্পাদক জাহিদ হোসেন জুয়েল, সদস্য সেলিম বেপারী ও খলিলুর রহমান মোল্লা,
যুবলীগ নেতা মু. মুন্তাকিম লস্কর (কায়েস), স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক মো. জাহিদ হোসেন, বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমান পারভেজ, পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হায়দার আলী, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মমিনুল কবির মিঠুন প্রমুখ। অনুষ্ঠান শেষে অবিরাম ৩৪ঘণ্টা সাইকেল চালিয়ে সংসদ সদস্যের হাত থেকে প্রথম পুরস্কার গ্রহণ করেন বরিশাল চন্দ্রদ্বীপ সাইক্লিস্ট গ্রুপের সদস্য মেহেদী হাসান মিঠু। এ সময় সংসদ সদস্যের পক্ষ থেকে মিঠুকে ২০,০০০ টাকা নগদ প্রদান, একটি সার্টিফিকেট, একটি ক্রেস্ট ও একটি ফেয়ার প্লে পুরস্কার দেওয়া হয়।

উপজেলা চেয়ারম্যানের পক্ষ খেকে ২য় পুরস্কার ১৫,০০০ টাকা, পৌর মেয়রের পক্ষ থেকে ৩য় পুরস্কার ১০,০০০টাকা এবং উপজেলা ভাইস-চেয়ারম্যানের পক্ষ থেকে ৪র্থ পুরস্কার দেওয়া হয়।
রাহাদ সুমন,

বানারীপাড়া প্রতিনিধি
তারিখ: ২৭-০৩-২০২২ খ্রি.।