বামনায় ডৌয়াতলা ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটি গঠন : আহবায়ক মামুন ও সালেহ্ সদস্য সচিব নির্বাচিত

আপডেট: জুলাই ১, ২০২৩
0

বরগুনা প্রতিনিধি ও বামনা সংবাদদাতা :

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) বরগুনা জেলার বামনা উপজেলা শাখার আওতাধীন চার নম্বর ডৌয়াতলা ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটি অনুমোদন দেয়া হয়েছে। ঈদের দ্বিতীয় শুক্রবার রাতে এ ইউনিয়ন কমিটি গঠন অনুমোদন দেয়া হয়। এ বিষয়টি দৈনিক নয়াদিগন্তকে নিশ্চিত করেছেন বামনা উপজেলা বিএনপির সদস্য সচিব খন্দকার মুহিদুল ইসলাম মোর্শেদ।

তিনি জানান, বামনা উপজেলা বিএনপির সাংগঠনিক কার্যক্রম গতিশীল ও আন্দোলন সংগ্রাম ত্বরান্তিত করতেই এ ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। বামনা উপজেলা বিএনপির আহবায়ক ইঞ্জিনিয়ার আবুল কালাম আজাদ রানা, সিনিয়র যুগ্ম আহবায়ক এনায়েত কবির হাওলাদার ও সদস্য সচিব খন্দকার মুহিদুল ইসলাম মোর্শেদ স্বাক্ষরিত চার নম্বর ডৌয়াতলা ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটি অনুমোদন দেয়। এতে ডৌয়াতলা ইউনিয়ন বিএনপির আহবায়ক হিসেবে রাশেদ খান মামুন, সদস্য সচিব আবু সালেহ হাওলাদার ও ৯ জন যুগ্ম আহবায়ক এবং ১১ জন সদস্যসহ ২৩ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ আহবায়ক কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

এ বিষয়ে বরগুনা জেলা বিএনপির সাবেক সহ সভাপতি ও বামনা উপজেলা বিএনপির আহবায়ক ইঞ্জিনিয়ার আবুল কালাম আজাদ রানা বলেন, এ জেলার ৬ উপজেলা ও চার পৌরসভার মধ্যে বামনা উপজেলা বিএনপির সাংগঠনিক দক্ষতা অত্যান্ত শক্তিশালী। ইতিমধ্যে বরিশাল বিভাগের সকল আন্দোলন সংগ্রামে অংশগ্রহন ও উপস্থিতি বাস্তবায়নে শতভাগ অর্জন হয়েছে। ডৌয়াতলা ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটি অনুমোদন দেয়া হয়েছে। তারা আগামী ৩০ দিনের মধ্যে ৯ ওয়ার্ডের কমিটি গঠন করে সম্মেলনের মাধ্যমে ইউনিয়ন বিএনপির কমিটি গঠন করা হবে ইনশাআল্লাহ।