বিএনপির উদ্যোগে কুলাউড়ার দেখিয়ারপুরে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান

আপডেট: জুলাই ২৬, ২০২২
0

কুলাউড়া বিএনপির ফ্রি মেডিকেল ও ঔষধ বিতরণ কর্মসূচির উদ্যোগে এবং ঢাকা মেট্রোপলিটান আইনজীবী সমিতির সহায়তায় অদ্য ২৬/০৭/২২, মঙ্গলবার বিকেলে কুলাউড়া পৌরসভার বন্যা বিধ্বস্ত দেখিয়ারপুর এলাকায় বিপুল সংখ্যক বন্যার্তদের ফ্রি চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়।

এসময় কর্মসূচির প্রধান ডা. মোঃ কেরামত আলী ও সদস্য সচিব কামাল হোসেন বক্তব্য রাখেন। জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক, মৌলভীবাজার জেলা বিএনপির সহ-সভাপতি ও সিলেট বিভাগ বাস্তবায়নের কিংবদন্তী এড. আবেদ রাজা এ কর্মসূচির উদ্যোক্তা ও তাঁর উদ্যোগে বিভিন্ন বন্যার্ত বিপন্ন মানুষদের বিনামূল্যে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে বলে তারা জানান। তারা এ কর্মসূচিকে সহযোগিতা করার জন্য ঢাকা মেট্রোপলিটান আইনজীবী সমিতিকে ধন্যবাদ জানান।

এর পূর্বে এ কর্মসূচির মাধ্যমে ভুকশিমইলের গৌড়করণ, কুলাউড়া পৌরসভার ইয়াকুব তাজুল কলেজ ও রাবেয়া আদর্শ প্রাথমিক বিদ্যালয়, শ্রীপুর জালালিয়া মাদ্রাসা, জয়চন্ডী ইউনিয়নের মিরশংকরে বন্যার্তদের মধ্যে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়। কুলাউড়া বিএনপি অফিসে বন্যার্তদের বিনামূল্যে বিতরণের জন্য খাবার স্যালাইন তৈরীর পদক্ষেপ জনমনে উৎসাহের সঞ্চার করেছে। কর্মসূচি সমন্বয় করেন শ্রমিক নেতা দেলোয়ার হোসেন দেলু, যুবদল নেতা মোঃ দুলালসহ অন্যান্যরা।