বিএনপির ভাইস চেয়ারম্যান ভুলু’র তিন মামলা উচ্চ আদালতের জামিন নিম্ন আদালতে বহাল

আপডেট: জুলাই ২০, ২০২২
0

আজাদ ভুঁইয়া, স্টাফ রিপোর্টার :

বিএনপির ভাইস চেয়ারম্যান, সাবেক মন্ত্রী ও সাবেক সংসদ সদস্য বরকত উল্যা ভুলু’র তিন মামলায় উচ্চ আদালতের জামিন নিম্ন আদালতে বহাল রেখেছেন নোয়াখালী জেলা ও বিজ্ঞ দায়রা জজ নিলুপার সুলতানা।

আইনজীবী এডভোকেট আবদুর রহিম চুন্নু জানান, নোয়াখালীর চৌমুহনীতে মন্দির ভাংচুর মামলা নং জি আর-২০৫৮/২১ ও জি আর-২০৬৬/২১ এবং জি আর ২১০২/২১ ডিজিটাল নিরাপত্তা এক্ট এ তিন মামলায় গত ৩১ জুন ২০২২ইং উচ্চ আদালত থেকে বরকত উল্যা ভুলু ৬ সপ্তাহের জামিনে আসেন। গতকাল মঙ্গলবার উক্ত মামলাগুলোতে নোয়াখালী জেলা ও বিজ্ঞ দায়রা জজ আদালতে বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্যা ভুলু আত্মসমর্পণ করলে বিজ্ঞ আদালত জামিন বহাল রাখেন।

জামিন শুনানিতে অংশ গ্রহণ করেন, সাবেক সংসদ সদস্য এডভোকেট সালাহউদ্দিন কামরান, নোয়াখালী আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট আবদুর রহিম, এডভোকেট আবদুর রহিম চুন্নু প্রমুখ।

জামিন শুনানি শেষে আদালত এলাকায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি সভাপতি কামাক্ষা চন্দ্র দাস, সাধারণ সম্পাদক মাহফুজুল হক আবেদ, সহ-সভাপতি ওমর শরীফ মোঃ ইমরান সানিয়াত, জেলা যুবদল সভাপতি মনজুরুল আজিম সুমন, পৌর বিএনপির সহ সভাপতি মোরশেদুল আমিন ফয়সল? সাধারণ সম্পাদক মোঃ মহশিন প্রমুখ।