সোনারগাঁও হতে ২৬ কেজি গাঁজা ও ফেন্সিডিল সহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আপডেট: জুলাই ১৯, ২০২২
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : র‌্যাব-১১ আদমজীনগর মঙ্গলবার (১৯ জুলাই) সকালে জেলার সোনারগাঁও থানাধীন আষাড়িয়ারচর এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ২০১ বোতল ফেন্সিডিল, ২৬ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃত আসামী তাজুল ইসলাম (২৪) কুমিল্লা জেলার দাউদকান্দি থানাধীন বন্যাকান্দি, সিরাজচর বাজার এলাকার মৃত মোসলেম এর ছেলে ও মোঃ ইমরান (২৪), বরিশাল জেলার উজিরপুর থানাধীন বোড়াকোঠা এলাকার আবুল কাশেম এর ছেলে।
র‌্যাব-১১ জানায়, গ্রেফতারকৃত আসামীদ্বয় আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য নিষিদ্ধ মাদকদ্রব্য ফেন্সিডিল পরিবহন করে নিয়ে এসে নারায়ণগঞ্জ ও এর আশেপাশের এলাকায় সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়।
র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি রিজওয়ান সাঈদ জিকু জানান, প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামীদ্বয় ১। মোঃ তাজুল ইসলাম (২৪) ও ২। মোঃ ইমরান (২৪) ছদ্মবেশী মাদক ব্যবসায়ী। গ্রেফতারকৃত আসামীদ্বয় কাভার্ড ভ্যান চালক এবং হেলপারের ছদ্মবেশ ধারণ করে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেন্সিডিল ও গাঁজা পরিবহন করে আসছিল। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এম আর কামাল
নারায়ণগঞ্জ
তারিখ ঃ ১৯-০৭-২০২২