বিজয় দিবস উপলক্ষে চরফ্যাশন হাসপাতালে ফ্রি মেডিকেল ক্যাম্প

আপডেট: ডিসেম্বর ১৬, ২০২১
0

চরফ্যাশন(ভোলা)প্রতিনিধি
মহান বিজয় দিবস উপলক্ষে চরফ্যাশনে ফ্রি মেডিকেল ক্যাম্প এর আয়োজন করেছেন সর্ববৃহত্তর রোগীদের সেবামূলক প্রতিষ্ঠান প্যারাডাইস জেনারেল হাসপাতাল লিমিটেড। ক্যাম্পেইনটি সকাল ৯ থেকে বেলা ১টা পর্যন্ত চলবে।

বৃহস্পতিবার সকালে ফ্রি মেডিকেল ক্যাম্প এর উদ্বোধন করেন চরফ্যাশন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন।

উদ্বোধন ক্যাম্পে উপস্থিত ছিলেন, পৌর মেয়র মো. মোরশেদ, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডা. সুভন কুমার বসাকসহ , হাসপাতালের কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।
হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন, ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে রোগীদের জন্য কনসালটেশন ফি ফ্রি করেছেন। এ কার্যক্রম বৃহস্পতিবার দিন ব্যপী চলবে। এছাড়াও আগত রোগীদের প্যাথলজী পরীক্ষায় ২৫%, রেডিওলোজী পরীক্ষায় ও বেড ভাড়ার উপর ২০% ছাড় দেওয়া হয়েছে।

এদিকে এ হাসপাতালটিতে চারজন বিশেষজ্ঞ ডাক্তার রয়েছে। তারা হলেন, আবাসিক অর্থোপেডিক বিশেষজ্ঞ ও সার্জন ডাঃ মো. মাহমুদুল আমিন (মারুফ), আবাসিক গাইনি চিকিৎসক ও সার্জন ডাঃ মোসাঃ নুসরাত জাহান, আবাসিক জেনারেল সার্জারী ডাঃ এস. এম আশিকুল্লাহ শাকিল, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ লাইমা ফায়েজ।

এছাড়াও রোগীদের বাড়তি সেবা দেওয়ার লক্ষে প্রতিদিন ঢাকা থেকে এসে বিশেষজ্ঞ ডাক্তারগণ এখানে নিয়মিত রোগী দেখেন। হাসপাতালে সেবার মান উন্নত বলে আলী হোসেন নামক জণৈক রোগীর স্বজন জানিয়েছেন।