বিশিষ্ট কমিউনিস্ট নেতা ডা: এ.এ.করিমের মৃত্যুতে ভাসানী অনুসারী পরিষদের শোক

আপডেট: নভেম্বর ৫, ২০২১
0

জাতীয় গণতান্ত্রিক ফ্রন্টের সভাপতি বিশিষ্ট কমিউনিস্ট নেতা ডা: এ.এ.করিমের মৃত্যুতে ভাসানী অনুসারী পরিষদের চেয়ারম্যান ও গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী এবং মহাসচিব শেখ রফিকুল ইসলাম বাবলুর শোক

ভাসানী অনুসারী পরিষদের চেয়ারম্যান ও গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী এবং মহাসচিব শেখ রফিকুল ইসলাম বাবলু এক শোক বার্তায় জাতীয় গণতান্ত্রিক ফ্রন্টের সভাপতি এবং সাপ্তাহিক সেবা পত্রিকার সম্পাদক, বিশিষ্ট কমিউনিস্ট নেতা ডা: এ.এ.করিমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন।

আজ ০৪ নভেম্বর তিনি কভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হয়ে দুপুর ২ টা ২৫ মিনিটে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্রুবরণ করেন। মৃত্যুকালে তারঁ বয়স হয়েছিল ৯৮ বছর।

শোক বার্তায় নেতৃবৃন্দ উল্লেখ করেন যে, “ডা.এম.এ. করিমের মৃত্যুতে বৃটিশ,পাকিস্তান,বাংলাদেশের প্রতিবাদী সংগ্রামী রাজনীতিবিদের উজ্জল অধ্যায়ের সমাপ্তি হলো। তিনি ছিলেন সৎ, নির্লোভ,পরউপকারী সাধারন মানুয়ের চিকিৎসা সেবায় এক অনন্য দৃষ্টান্ত। ৮ দশক জুড়ে তিনি দরিদ্র কৃষক,শমিক, ভূমিহীন,দিনমজুরের পক্ষে আমৃত্যু আন্দোলন ও প্রতিবাদ করে গেছেন। তার মৃত্যুতে একটি নক্ষত্রের পতন হলো।

বাংলাদেশের ইতিহাসে সাধারণ মানুষের প্রেরণা হিসাবে তিনি বেচেঁ থাকবেন। শোক বার্তায় নেতৃদ্বয় মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান”