বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য অবিলম্বে তাঁকে বিদেশ পাঠাতে সরকারকে উদ্যোগ নিতে হবে- আবদুস সালাম

আপডেট: নভেম্বর ১৭, ২০২১
0

‘দেশনেত্রী বেগম খালেদা জিয়া এখন ভীষণ অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তাঁর উন্নত চিকিৎসার জন্য অবিলম্বে তাঁকে বিদেশ পাঠাতে সরকারকে উদ্যোগ নিতে হবে’ বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম।

আজ ১৭ নভেম্বর ২০২১, বুধবার বিকেলে মোহাম্মদপুর থানা বিএনপি আয়োজিত দেশনেত্রীর আশু সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদানকালে তিনি একথা বলেন। তিনি বলেন, দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে দেশের মানুষের এখন নাভিশ^াস উঠেছে।

চারিদিকে ভয় ও আতঙ্কের মধ্যে বাস করছে জনগণ। ভয়াবহ দুঃশাসনের কবল থেকে দেশের মানুষকে রক্ষা করতে জনগণকে সাথে নিয়ে দূর্বার আন্দোলনের কোন বিকল্প নেই। এজন্য বিএনপি-কেই অগ্রণী ভূমিকা পালন করতে হবে।
আমরা সবাই দোয়া করি-দেশনেত্রী যেন খুব শীঘ্রই সুস্থ হয়ে উঠেন।

মিলাদ ও দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য শেখ রবিউল আলম রবি, মোহাম্মদপুর থানা বিএনপি’র সভাপতি ওসমান গনি শাহজাহান, ঢাকা মহানগর উত্তর বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য হাজী ইউসুফ, মোহাম্মদপুর থানা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জামাল হোসেন, বিএনপি নেতা মোঃ মামুন, মোঃ কামাল হোসেন প্রমূখ।