ব্র্যাড পিটের বিরুদ্ধে অ্যাঞ্জেলিনার নতুন তথ্য

আপডেট: মার্চ ১৯, ২০২১
0

ডেস্ক রিপোর্ট:
অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি তার সাবেক স্বামী ব্র্যাড পিটের বিরুদ্ধে আদালতে নতুন নথি উপস্থাপন করেছেন। তাতে জোলি ও তার সন্তানদেরকে শারীরিক হেনস্থার অভিযোগ আনা হয়েছে পিটের বিরুদ্ধে।
গণমাধ্যমের খবরে বলা হয়েছে, অ্যাঞ্জেলিনা আগেও এ বিষয়ে কিছু প্রমাণ পেশ করেছিলেন আদালতে। সম্প্রতি অতিরিক্ত কয়েকটি নথি জমা দেয়ার ইচ্ছা প্রকাশ করেন অভিনেত্রী। ব্র্যাড ও অ্যাঞ্জেলিনার ছয় ছেলে-মেয়েকেও কথা বলার অধিকার দেয়া হবে। বিবাহ বিচ্ছেদের শুনানিতে তারা নিজেদের বক্তব্য পেশ করতে পারেন আদালতে।

গণমাধ্যমগুলো উল্লেখ করেছে, ব্র্যাড পিটের ঘনিষ্ঠ এক সূত্র মারফত জানা গেছে, অভিনেতা মনে করেন, যে প্রমাণের কথা বলা হচ্ছে তার সাবেক স্ত্রীর তরফে, তা আদতে বিশেষ কিছু নয়। তাকে আঘাত করার জন্যই এমনটা করছেন অ্যাঞ্জেলিনা। শুধু তা-ই নয়, এই কাজে তাদের সন্তানদের ব্যবহার করা হচ্ছে বলেও অভিযোগ ‘ইনগ্লোরিয়াস বাস্টার্ড’-এর অভিনেতার। বলা হয়েছে ‘‘এর আগেও ৫-৬ বার নতুন নতুন আইনজীবীর সাহায্যে হেনস্থার ঘটনা প্রমাণের চেষ্টা করা হয়েছে অ্যাঞ্জেলিনার তরফে। কিন্তু কোনোটাই আদালতে টেকেনি।’’

সাত বছরের সম্পর্কের পরে ২০১২ সালে তারা একে অপরের সঙ্গে আংটি বদল করেন। ২০১৪ সালে বিয়ে হয় আন্তর্জাতিক তারকা-যুগলের। কিন্তু বিভিন্ন সমস্যার কথা উল্লেখ করে ২০১৬ সালে ডিভোর্স ফাইল করেন অভিনেত্রী। তার পর থেকে আইনি জটে জর্জরিত দুই শিল্পী।