ভুরুঙ্গামারীতে ইদুর মারা বিষ খেয়ে একজনের আত্মহত্যা

আপডেট: ফেব্রুয়ারি ২৩, ২০২২
0

ভুরুঙ্গামারী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ
কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে মজিবর রহমান (৪০) নামের এক ব‍্যাক্তি ইদুর মারা বিষ খেয়ে আত্মহত্যা করার খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) রাতে উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের পাইকডাঙ্গা গ্রামে।

এলাকাবাসী জানিয়েছে, ওই গ্রামের দীন উদ্দিনের পুত্র মজিবর রহমানের তিন সন্তান ও স্ত্রীর ভরনপোষন করতে সংসারে নানান টানাপোড়ন চলে আসছিল। গত ২২ ফেব্রুয়ারী চরভুরুঙ্গামারীর নতুন হাট বাজার থেকে ইদুর মারা বিষ কিনে পান করে। বিষের তীব্র যন্ত্রনা শুরু হলে নিকটেই তার শ্বশুড়বাড়িতে বিষ পানের কথা জানায়। পরে লোকজন তাকে দুপুরে ভুরুঙ্গামারী উপজেলা সদর হাসপাতালে ভর্তির পর চিকিৎসা চলাকালীন রাত আনুমানিক ৮টার সময় মৃত্যুবরণ করে।
পরে পুলিশকে না জানিয়ে স্বজনরা হাসপাতাল থেকে লাশ নিয়ে বাড়িতে চলে যায়। খবর পেয়ে থানা পুলিশ মৃত মজিবরের বাড়িতে মৃত্যুর সঠিক কারন জানতে চায়।তবে মৃত মজিবরের পরিবারের কোন আপত্তি না থাকায় অবশেষে লাশ দাফনের অনুমতি প্রদান করে পুলিশ।

এ বিষয়ে ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন বলেন,থানায় একটি ইউডি মামলা হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোন আপত্তি না থাকায় লাশ দাফনের অনুমতি প্রদান করা হয়েছে।
##/
আমিনুর রহমান বাবু
০১৭১৬২৫৬৫৩২