ভূরুঙ্গামারীর জেলা পরিষদের জমিতে শিশু পার্কের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন

আপডেট: অক্টোবর ২৬, ২০২৩
0


কুড়িগ্রাম প্রতিনিধিঃ

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে জেলা পরিষদের মালিকাধীন জমিতে শিশু পার্কের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপনের শুভ উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার ( ২৬ অক্টোবর) সকাল ১১ টায় উপজেলার জয়মনিরহাট মহি উদ্দিন উচ্চ বিদ্যালয়ের পাশে অবস্থিত জেলা পরিষদের মালিকাধীন প্রায় আড়াই একর জমিতে ভিত্তি প্রস্তর স্থাপনের শুভ উদ্বোধন করেন জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক এমপি মোঃ জাফর আলী।

পরে উপজেলা আওয়ামীলীগের সভাপতি শাহজাহান সিরাজের সভাপেিত্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন, ভূরুঙ্গামারী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) তাহমিদুল ইসলাম, ওসি রুহুল আমিন, জেলা আওয়ামীলীগের সহসভাপতি সাঈদ হাসান লোবান, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রাশেদুজ্জামান বাবু, জেলা পরিষদ সদস্য মাসুদা ডেইজি, জহির উদ্দিন , জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মিনহাজুল ইসলাম আইয়ুব, ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান ও আব্দুল ওয়াদূদ প্রমুখ। প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলী উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা এবং অসমাপ্ত কাজ গুলো সম্পাদনের জন্য আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট কামনা করেন।

উপজেলা পরিষদ চেয়ারম্যান নূরন্নবী চৌধুরী বলেন এই উপজেলায় শিশু কিশোরদের বিনোদনের জন্য কোন পার্ক নেই। এডিপির অর্থায়নে জেলা পরিষদ প্রায় দুই কোটি টাকা ব্যয়ে শিশু পার্কটি নির্মাণের উদ্যোগ নিয়েছে।এজন‍্য জেলা পরিষদকে ভূরুঙ্গামারী বাসির পক্ষ থেকে অভিনন্দন জানান।
##
২৬/১০/২৩