ভূরুঙ্গামারী তে দুই মাদক সেবনকারীকে ছয়মাসের বিনাশ্রম কারাদন্ড দিল ভ্রাম‍্যমান আদালত

আপডেট: জুলাই ২১, ২০২২
0

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি :
কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে মাদক সেবনের অভিযোগে উপজেলার সদর ইউনিয়নের কামাত আঙ্গারিয়া গ্রামের মৃত খলিলুর রহমানের পুত্র মোঃ তারিফুল ইসলাম(৩৯) ও জয়মনিরহাট ইউনিয়নের ছোটখাটামারী গ্রামের মৃত আমজাদ হোসেনের পুত্র মাইদুল ইসলামকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

আটক দুই জনকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম‍্যাজিষ্ট্রেট দীপক কুমার দেব শর্মা।
জানা গেছে,বুধবার (২০ জুলাই) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে ১৫ বিজিবির আওতাধীন উপজেলার শিংঝাড় বিওপির টহলরত বিজিবির সদস্যরা উপজেলার জয়মনিরহাট ইউনিয়নের শিংঝাড় গ্রাম থেকে ৩ পিছ ইয়াবাসহ দুই তারিফুল ইসলাম ও মাইদুল ইসলাম কে আটক করা হয়।

পরে শিংঝাড় বিওপির কমান্ডার উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিষয়টি অবগত করেন। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট দীপক কুমার দেব শর্মা ঘটনাস্থলে গিয়ে আটককৃতদের জিজ্ঞাসাবাদ করে। এসময় তারা তাদের দোষ স্বীকার করলে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(৫) ধারা মোতাবেক ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড দেয় ভ্রাম‍্যমান আদালতের নির্বহী ম‍্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপক কুমার দেব শর্মা।
এ বিষয়ে ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন ভ্রাম‍্যমান আদালতে সাজা প্রাপ্ত দুই আসামীকে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে।
###/
২১/০৭/২২