র‌্যাব-৩ এর অভিযানে মুগদা থেকে বিপুল পরিমান গাঁজাসহ ২মাদক ব্যবসায়ী আটক

আপডেট: জুলাই ২১, ২০২২
0

র‌্যাব-৩ এর অভিযানে রাজধানীর মুগদা এলাকা থেকে ৭.২০০ কেজি গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ী আটক করা হয়েছে।
র‌্যাব জানায় , সুনির্দিষ্ট গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি আভিযানিক দল জানতে পারে যে, ঢাকা মহানগরীর মুগদা থানাধীন উত্তর মুগদা মদিনাবাগ ওয়াসা রোড নং-৫৮/৪২/১/বি বাড়ীর সামনে কতিপয় মাদক ব্যবসায়ী অবৈধ মাদক দ্রব্য গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি আভিযানিক দল ২০/০৭/২০২২ তারিখ ২২৩৫ ঘটিকার সময় ঢাকা মহানগরীর মুগদা থানাধীন উত্তর মুগদা মদিনাবাগ ওয়াসা রোড নং-৫৮/৪২/১/বি বাড়ীর সামনে বিশেষ অভিযান পরিচালনা করে অবৈধ মাদক ব্যবসায়ী ১। মোঃ লাল মিয়া (২৮), পিতা-মৃত সিরাজ মিয়া, সাং-আলফাডাঙ্গা, থানা-মধুখালী, জেলা-ফরিদপুর এবং মোঃ ইদ্রিস (২৮)কে গ্রেফতার করতে সক্ষম হয়।

স্বাক্ষীদের উপস্থিতিতে ধৃত আসামীদ্বয়ের দেহ এবং প্লাস্টিকের বাজারের ব্যাগ তল্লাশী করে ব্যাগের ভিতর হতে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ৭.২০০ কেজি গাঁজা, ০১ বোতল ফেন্সিডিল, ০২ টি মোবাইলফোন, ০২ টি সীমকার্ড এবং নগদ ৯০০/- টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত গ্রেফতারকৃত আসামীদ্বয় তাদের কৃতকর্মের বিষয়টি স্বীকার করে এবং দীর্ঘদিন যাবৎ রাজধানীর বিভিন্ন এলাকায় অবৈধ মাদকদ্রব্য গাঁজা নিজ হেফাজতে রেখে ক্রয়-বিক্রয় করে আসছে বলে জানায়।
ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।