মদের লাইসেন্স দেয়ার পায়তারার প্রতিবাদে গাজীপুর জেলা জামায়াতের বিক্ষোভ মিছিল

আপডেট: ফেব্রুয়ারি ২৩, ২০২২
0

গাজীপুর প্রতিনিধিঃ মদের লাইসেন্স দেয়ার পায়তারার প্রতিবাদে বুধবার গাজীপুরে জেলা জামায়াতের উদ্যোগে প্রতিবাদ ও বিক্ষোভ মমিছিল অনুষ্ঠিত হয়েছে।

জামায়াতের কেন্দ্রীয় মজলিসে শুরার সদস্য এবং গাজীপুর জেলা সেক্রেটারি মাওলানা শেফাউল হকের নেতৃত্বে বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি মুহাম্মদ হারুনুর রশিদ, জেলা অফিস সেক্রেটারি মোহাম্মদ আলী, শ্রীপুর উপজেলা আমীর মাওলানা মোঃ নুরুল ইসলাম, শ্রীপুর পৌরসভা আমীর মাওলানা জাহাঙ্গীর কবির, কালীগঞ্জ উপজেলা উত্তর শাখা আমীর মাহমুদুল হাসান এবং শিবিরের জেলা সেক্রেটারি মোঃ শাহাদাত হোসেন সহ জেলা ও উপজেলার জামায়াত এবং শিবিরের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

মিছিল শেষে জেলা সহকারী সেক্রেটারি মুহাম্মদ হারুনুর রশিদের পরিচালনায় সংক্ষিপ্ত বিক্ষোভ সমাবেশে বক্তব্যে জেলা সেক্রেটারি মাওলানা শেফাউল হক বলেন, সরকার দেশ এবং এদেশের যুব সমাজকে ধংশ করার জন্যই প্রকাশ্যে মদের লাইসেন্স প্রদানের মত হঠকারী সিদ্ধান্ত নিচ্ছে। দেশের আপামর তৌহিদী জনতা সরকারের এহেন ইসলাম বিরোধী হঠকারী সিদ্ধান্ত মেনে নিবেনা। সরকারকে অবিলম্বে এহেন ঘৃনিত এবং হঠকারী দেশ বিরোধী সিদ্ধান্ত বাতিল করার দাবি জানান।
###
গাজীপুর।
২৩/০২/২০২২ ইং